1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় স্বাধীনতা দিবস বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

মাগুরায় স্বাধীনতা দিবস বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৩ বার

মোঃ সাইফুল্লাহ

মাগুরার শ্রীপুরে সাকিব ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় ২২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেলে মহান স্বাধীনতা দিবস বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান এর পিতা ও উক্ত টুর্নামেন্টর আহবায়ক খন্দকার মাশরুর রেজা কুটিল, শ্রীপুর থানা অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলম, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম, শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি, বিশিষ্ট ক্রীড়া প্রশিক্ষক বারিক আনজাম বার্কি, মোঃ ইউনুস আলীসহ অন্যরা।

একই সময় শ্রীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ও কাদিরপাড়া ফুটবল মাঠে ২ টি ম্যাচ অনুষ্ঠিত হয়। শ্রীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শ্রীকোল ইউনিয়ন ও কাদিরপাড়া ইউনিয়নের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। খেলায় শ্রীকোল ইউনিয়ন ৩-১ গোলে কাদিরপাড়া ইউনিয়নকে পরাজিত করে। অপর দিকে কাদিরপাড়া ফুটবল মাঠে শ্রীপুর ইউনিয়ন ও দ্বারিয়াপুর ইউনিয়নের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। খেলায় শ্রীপুর ইউনিয়ন ও দ্বারিয়াপুর ইউনিয়নের মধ্যকার খেলা ১-১ গোলে ড্র হয় বলে জানা গেছে।

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম