1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে ইফতার মাহফিলে এমপির সাথে অতিথি এতিম শিশুরা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

ঠাকুরগাঁওয়ে ইফতার মাহফিলে এমপির সাথে অতিথি এতিম শিশুরা

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ২৭ বার

মোঃ মজিবর রহমান শেখ

মাহে রমজান মাস উপলক্ষ্যে ইফতার মাহফিলের আয়োজন। অনুষ্ঠানে অতিথির আসনে জাতীয় সংসদ সদস্যের পাশে স্থানীয় মাদ্রাসার এতিম শিশুরা। এমন দৃশ্যের দেখা মিললো একটি কলেজ মাঠে।
রবিবার সন্ধ্যায় ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সমির উদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় মাঠে হয়ে গেলো এমন ব্যতিক্রম ইফতার মাহফিল। এমপির সাথে অতিথির আসনে বসে ইফতার করে আনন্দিত এতিম শিশুরা। এতিম শিশুরা বলেন, আমাদের সাধারণত ইফতার মাহফিলে ডাকলে একপাশে বসিয়ে খাবার দিয়ে বিদায় করে দিতো আয়োজকরা। এখানে একবারে ভিন্ন। এমপি সাহেব অতিথির আসনে বসেছেন। পাশেই আমরা সবাই বসেছি। তার অতিথিতায়নে আমরা মুগ্ধ। আমরা জন্য এবং প্রধানমন্ত্রীর দোয়া করবো। আয়োজকরা বলছেন, স্থানীয় সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজনের নির্দেশনায় ২ শতাধিক এতিম শিশুর জন্য উন্নত মানের খাবার দিয়ে ইফতারের আয়োজন করা হয়েছে। সুযোগ পেলেই তিনি এমন ব্যতিক্রম আয়োজন করতে পছন্দ করেন। ঠাকুরগাঁও -২ আসনের সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন উপলক্ষ্যে আমি এতিম শিশুদের একবেলা উন্নত মানের খাবার দিয়ে ইফতারের আয়োজন করেছি। বঙ্গবন্ধু শিশুদের খুব ভালোবাসতেন। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে এতিম শিশুদের জন্য কিছু করার চেষ্টা করেছি।

 

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম