1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিডি ক্লিন" এর উপদেষ্টা হিসেবে মর্যাদা পেলেন মাসুম চেয়ারম্যান - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

বিডি ক্লিন” এর উপদেষ্টা হিসেবে মর্যাদা পেলেন মাসুম চেয়ারম্যান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৬০ বার

মো.শাহ্জালাল

সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন এর ৭০০+ সদস্যের সোনারগাঁ উপজেলা পরিবারের উপদেষ্টা হিসেবে মর্যাদা পেয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

গতকাল শুক্রবার (২৯ মার্চ) বিকেল ৩টায় সোনারগাঁ উপজেলার জেলা অডিটোরিয়ামে বিডি ক্লিন সোনারগাঁ সদস্য সম্মেলন ২০২৪ইং থেকে এই মর্যাদার কথা ঘোষণা করা হয়।

এ সময় বিডি ক্লিন সোনারগাঁ উপজেলা পরিবারের পক্ষথেকে এই উপদেষ্টাকে উত্তরীয় পরিয়ে ও একটি বনসাই গাছ প্রদানের মাধ্যমে সম্মাননা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম