1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা প্রদান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা প্রদান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১৫০ বার

মোঃ সাইফুল্লাহ;

মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে । সোমবার দুপুরে মাগুরা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে মাগুরা জেলা প্রশাসন । মাগুরা শ্রীপুর উপজেলার গোয়ালদাহ গ্রামে এ সাফজয়ী দুই নারী ফুটবলার হলো অর্পিতা বিশ্বাস ও উম্মে কুলসুম । সম্প্রতি নেপালে অনুষ্ঠিত সাফ আন্তর্জাতিক নারী ফুটবল অনুর্ধ্ব-১৬ তে দুই কৃতি নারী ফুটবলার এ সাফল্য অর্জন করেছে । খেলায় বাংলাদেশ দলের নেতৃত্ব দেন মাগুরার শ্রীপুর উপজেলার মেয়ে অর্পিতা বিশ্বাস । অর্পিতার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ দল সেদিন চ্যাম্পিয়ন হয় ।
অনুষ্ঠানে মাগুরা জেলা প্রশাসক আবু নাসের বেগ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ দুই নারী খেলোয়াড়ের হাতে সম্মাননা ক্রেস্ট প্রদান ও চেক তুলে দেন । এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল কাদের,মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান,ফুটবল কোচ প্রভাস চন্দ্র দেব জ্যোতী ও শহিদুল ইসলামসহ বিভিন্ন শ্রেনী পর্যায়ের সুধীজন উপস্থিত ছিলেন ।

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
তাং ০৮/৪/ ২০২৪ইং

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম