1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢাকায় মহিলা কল্যান পার্টির ইফতার মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

ঢাকায় মহিলা কল্যান পার্টির ইফতার মাহফিল

বিশ্ব যেখানে রমজানকে সম্মান করে হাসিনা সরকারের মন্ত্রীরা অসম্মান করতে ব্যস্ত – আবু হানিফ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৩০ বার

আজ ঢাকার একটি রেষ্টুরেন্টে মহিলা কল্যাণ পার্টির সভাপতি শামীমা চৌধুরীর সভাপতিত্বে ইফতার পূর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব বলেন, সারা বিশ্ব মুসলিম যখন কুরআন নাজিলের মাসকে সম্মানে নিত্য প্রয়োজনীয় পন্যের দাম কমিয়ে সকলের ক্রয় সাধ্যের মধ্যে নিয়ে আসে। তার বিপরীতে বাংলাদেশ ফেসিষ্ট সরকার দ্রাব্য মূল্যে লাগামহীন দাম বাড়িয়ে সাধারন মানুষের নাভিস্বাস তুলে ফেলেছে।

শুধু তাই নয়, মুসলিম হতে বিশ্বাসের দ্বিতীয় ধাপ রাসুলের (সা:) সুন্নাহ প্রতি বিশ্বাস সেটাকে তোয়াক্কা না করে খেজুরের পরিবর্তে বড়ই খাওয়ার কথা বলে মারাক্তক আকারে ইসলামী বিশ্বাসের প্রতি অবমাননা করেছে।
জাগপার প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান বলেন, জেনারেল ইব্রাহীমকে তার দল, তার কথা ও চিন্তার জন্য মানুষ ভালবাসতো। আজ মানুষ তার রেখে যাওয়া কল্যাণ পার্টিকে ঠিকই ভালোবাসে কিন্তু তাকে এবং তার কাজকে ঘৃনা ভরে মানুষ প্রত্যাখ্যান করেছে।

পরিবর্তনের জন্য তৈরী হওয়া সংগঠন বাংলাদেশ কল্যাণ পার্টি স্বার্থলোভিদের হাত থেকে আজ মুক্ত। মহিলা কল্যাণ পার্টির ইফতার তার প্রমান রাখে। বক্তাব্য রাখেন লেবার পার্টির যুগ্ন মহাসচিব শরিফুর ইসলাম।

ইফাতারে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব দক্ষিনের সভাপতি আবু ইউসুফ সুমন, নির্বাহী সদস্য আবু সাঈদ, সহ-সভাপতি ইলিয়াস হোসেন কাজী, সিদ্দিকুর রহমান, ঢাকা মহানগর উত্তরের সাধারন সম্পাদক ইস্রাফিল ফরাজী, যুগ্ন সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, অর্থ সম্পাদক জুবায়ের আল মাহমুদ সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম