1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় রেমাল: ঝুঁকি এড়াতে প্রস্তুত বাঁশখালী উপজেলা প্রশাসন মাগুরায় নবনির্বাচিত শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজনকে গণসংবর্ধনা প্রদান হোমনায় পরিবারতন্ত্র ভাঙতে চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে নেমেছি-সিদ্দিকুর রহমান আবুল হাটহাজারীতে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের : চালক আটক আনোয়ারায় আনারস মার্কায় নিজে এবং আত্মীয়দের ভোট দিতে ও ভোট কেন্দ্র পাহারা দিতে বললেন কাজী মোজাম্মেল চন্দনাইশে এসে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম শিক্ষকদের দাবিতে দায়সারা প্রতিবেদনের অভিযোগ; অনাস্থা কুবি শিক্ষক সমিতির চন্দনাইশে অনুমোদনহীন মাছ বাজারে প্রশাসনের অভিযান ৬ মাছ ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার , মাদক উদ্ধার মিশ্র ফলের বাগান ও মৎস্য প্রকল্প করে সফল রাউজান পৌর কাউন্সিলর আজাদ  

এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ২৩ বার

শ্যামল বাংলা (আইঃ ডেক্সঃ)

এ বছর হজের মৌসুম শুরু হয়েছে, সৌদিয়া এয়ারলাইন্সের বিশেষ একটি ফ্লাইটে ভারত থেকে আসা  হজযাত্রীর সৌদিয়া এয়ারলাইন্সের বিমানটি অবতরণ করে।   হাজযাত্রীদের স্বাগত জানান সৌদি পরিবহন ও লজিস্টিক পরিষেবামন্ত্রী প্রকৌশলী সালেহ আল-জাসের।

৯ মে বৃহস্পতিবার ২০২৪ ইং এবারের হজে মৌসুমের  প্রথম হাজিদের নিয়ে  ভারত থেকে আসা ২৮৩ জন হজযাত্রী নিয়ে সৌদিয়া এয়ারলাইন্সের বিমানটি অবতরণ করে। যাত্রীদের স্বাগত জানানো সৌদি পরিবহন ও লজিস্টিক পরিষেবামন্ত্রী প্রকৌশলী সালেহ আল-জাসের।
আল জাসের বলেন, বিভিন্ন দেশ  থেকে আসা হজযাত্রীদের সর্বোচ্চ পরিবহন  পরিষেবা  দিতে সৌদির সরকার প্রতিশ্রুতিবদ্ধ এবং এই পরিষেবা হজীদের হজ শেষ হওয়া পর্যন্ত  অব্যাহত থাকবে। সকল হাজিদের সুন্দর ব্যবস্থাপনার মাধ্যমে হজযাত্রা সম্পাদন করে নিরাপদে নিজ দেশে প্রেরণের ব্যাপারে সৌদি সরকার  আন্তরিক।
তিনি আরও বলেন হাজিদের সুবিধার্থে ৬টি বিমানবন্দরে ৭ হাজার ৭০০ ফ্লাইট ও ২৭ হাজার বাস সার্ভিসের ব্যবস্থা করেছে সৌদি সরকার । হজের আনুষ্ঠানিকতা সম্পাদনের জন্য রয়েছে উচ্চ গতির বিশেষ রেল ও মেট্রো ব্যবস্থা।
চলতি ২০২৪ সালে বিশ্বের বিভিন্ন দেশ থেকে ২০ লাখেরও বেশি হাজী হজ করতে সৌদিতে আসবেন বলে ধারণা করছে সৌদি আরব । এবং সৌদি আরবের  অভ্যন্তরে এবার  হজ করতে পারেন প্রায়  ১০ লাখ হাজী।

প্রায় ৩০ লাখ হাজীদের কে যথাযথ সেবা প্রদানের চুড়ান্ত প্রস্তুতির শেষ পর্যায় পার করছে সৌদির বিভিন্ন সরকারি পরিষেবা সংস্থা গুলো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম