1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে মেধাবী শিক্ষার্থী ও জনপ্রতিনিধিদের সংবর্ধনা দিয়েছে পাবলিক স্টুডেন্ট এসোসিয়েশন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

ঈদগাঁওতে মেধাবী শিক্ষার্থী ও জনপ্রতিনিধিদের সংবর্ধনা দিয়েছে পাবলিক স্টুডেন্ট এসোসিয়েশন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ২৩ বার

সেলিম উদ্দীন, ঈদগাঁও।

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার নবনির্বাচিত জনপ্রতিনিধি ও বিভিন্ন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির সুযোগপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।

২০ জুন বৃহস্পতিবার এর আয়োজন করে পাবলিক ইউনিভার্সিটি, মেডিকেল এন্ড ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টস এসোসিয়েশন, ঈদগাঁও। এ উপলক্ষে উচ্চ শিক্ষা বিষয়ক কর্মশালা ও কুইজ প্রতিযোগিতারও আয়োজন করে সংগঠনটি।

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আলী।

এসময় উপদেষ্টাদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ রেজাউল করিম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহকারী অধ্যাপক ফয়সাল বিন মনির (জনি) ও একই বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যয়ন বিভাগের প্রভাষক ফয়সাল ফারুক।

সম্বর্ধিত অতিথির বক্তব্য রাখেন ঈদগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তালেব, উপজেলা ভাইস চেয়ারম্যান আহমদ করিম সিকদার ও ভাইস চেয়ারম্যান কাউসার জাহান জেসমিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুল জন্নাত। ইসলামপুর ইউপি চেয়ারম্যান মাওলানা দেলোয়ার হোছাইন, জালালাবাদ ইউপি চেয়ারম্যান আলমগীর তাজ জনি ও ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক।

সহকারি তথ্য অফিসার ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী রাশেদুল হক রাসেলের স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে সভাপতিত্বে করেন সংগঠনের সভাপতি ইয়াছিন আরাফাত (চবি)।

সাধারণ সম্পাদক আহসান আহমদের (ঢাবি) সঞ্চালনায় এতে শিক্ষক মোঃ সিরাজুল হক, নওশাদ মাহমুদ, উপদেষ্টা জাহাঙ্গীর আলম শাহীন, তাহের আজাদ, রিদওয়ান ফয়সাল, মামুনুর রশিদ, রাশেদ নুর, খুকুমণি, ফারাবি কায়সার, তারেকুল ইসলাম মারুফ, কার্যনির্বাহী কমিটির তাহিরুল ইসলাম ফারুক, মোহাম্মদ ফারুক, হুজাইফ মুনতাসির নাহিয়ান, তানভিরুল ইসলাম আবির, আরাফাতুল ইসলাম, মোঃ শাহজাহান মনির, মোহাম্মদ আনাস ও সাদিয়া সাইরিন শিফা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, মেধাবী শিক্ষার্থীরা এলাকার গৌরব। তারা এলাকাবাসী ও অভিভাবকদের মুখ উজ্জ্বল করেন। ভবিষ্যতে এসব শিক্ষার্থীরা দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ আসনে অধিষ্ঠিত হয়ে দেশের সেবায় ভূমিকা রাখবেন। তাই শিক্ষার্থীদের উচিত নিজেদের ক্যারিয়ার গঠনে আরো বেশি মনোযোগী হওয়া।

তারা আরো বলেন, জনপ্রতিনিধিদের প্রধান দায়িত্ব ও কর্তব্য হলো জনগণের সেবা করা। দেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়ন সহ নানা সেক্টরে জনপ্রতিনিধিরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।

অনুষ্ঠানে সম্বর্ধিত অতিথি ও ২০২২ ২০২৩ সেশনে দেশের বিভিন্ন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তিকৃত কৃতি শিক্ষার্থীদের সম্মাননা স্মারক দেয়া হয়। এছাড়া কুইজ বিজয়ীদের নগদ অর্থ, পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম