1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় তিন দিনব্যাপী কৃষি মেলা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মাগুরায় তিন দিনব্যাপী কৃষি মেলা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ৪৪ বার

mideatoto mainkan dan dapatkan promo hari ini.

মোঃ সাইফুল্লাহ ;মাগুরার

মাগুরার শ্রীপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে তিন দিনব্যাপী কৃষি মেলা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। সোমবার (১০ জুন) দুপুরে শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল কাদের।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরামের সঞ্চালনায় বক্তব্য রাখেন খামারবাড়ি মাগুরার উপপরিচালক ড. মোহম্মদ ইয়াসিন আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ নারগিস সুলতানা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সালমা জাহান নিপা, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, কৃষক প্রমথ কুমার।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত উপপরিচালক বিষ্ণুপদ সাহা, শ্রীপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনূর জাহান, শ্রীপুর থানার ওসি (তদন্ত) গৌতম ঠাকুরসহ আরো অনেকে।

তিনদিনের এ কৃষি মেলায় ১০টি প্রদর্শনী স্টলে বিভিন্ন প্রজাতির ফলফলাদি ও গাছের চারা এবং কৃষি উপকরণ প্রদর্শন করা হচ্ছে। এ সময় ৮’শ কৃষকের মাঝে গ্রীষ্মকালীন পেঁয়াজের বীজ ও সার এবং ২ হাজার কৃষকের মাঝে রোপা আমন ধানের বীজ ও সার বিতরণ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম