1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফটিকছড়িতে চুরি করার সরঞ্জামসহ আটক ৩, ট্রাক ও চুরির মালামাল জব্দ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

ফটিকছড়িতে চুরি করার সরঞ্জামসহ আটক ৩, ট্রাক ও চুরির মালামাল জব্দ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ মে, ২০২০
  • ১৩০ বার

শাহনেওয়াজ নাজিম, ফটিকছড়ি প্রতিনিধি: চট্টগ্রামের ফটিকছড়িতে চুরি করার সরঞ্জাম, ট্রাক ও চুরি করা মালামাল সহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২মে) রাত আড়াইটার সময় নাজিরহাট পৌরসভার বাগমারা পুকুর এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, ফটিকছড়ি থানার এএসআই নুরুল হাকিম সংগীয়র্ফোস সহ রাত্রীকালীন রনপাহারা ডিউটি করাকালে ফটিকছড়ি হতে চট্টগ্রামগামী একটি ট্রাকের সন্দেহ হলে সংগীয়র্ফোস সহ উক্ত গাড়িটি অনেকটা ঝুঁকি নিয়ে গাড়িটি থামান। পুলিশ দেখে দুই জন গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে গেলেও আরো তিন জনকে আটক করতে সক্ষম হন পুলিশ।

আটককৃতরা হলো, কুমিল্লা লাকসাম উপজেলার গোবিন্দপুর এলাকার মো মোস্তফার পুত্র মো. ইকবাল, একই উপজেলার গাজীমুরা এলাকার শাহ আলমের পুত্র আলী আশরাফ, হাটহাজারী উপজেলার মিরেরখিল এলাকার জাহাংগীর আলমের পুত্র রিদয় হোসেন।

এসময় উক্ত ট্রাক হতে বিভিন্ন গ্যাস সিলিন্ডার, তালা ভাংগার বড় লোহার কাটার, মুদি মালামাল, দোকানের খুচরা টাকা ও অন্যান্য মালামাল পাওয়া যায়।

এসব মালামাল ভুজপুর থানার মির্জাহাট এলাকার একটি দোকান থেকে চুরি করে হাটহাজারী যাচ্ছিল বলে তারা (আটককৃতরা) জানায়।

ফটিকছড়ি থানার এএসআই নুরুল হাকিম জানান, মালামাল গুলো জব্দ তালিকা করে আটক ব্যক্তিদের থানায় নিয়ে যান। পরবর্তীতে উক্ত বিষয়ে ভুজপর থানায় মামলা হলে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ বাবুল আকতারের দিকনির্দেশনায় আইনগতভাবে আটককৃতদের জব্দকৃত মালামাল ও ট্রাক গাড়ি সহ ভুজপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম