1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রায়পুরায় ধর্ষণ মালায় ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

রায়পুরায় ধর্ষণ মালায় ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি গ্রেফতার

সফিকুল ইসলাম রিপন,নরসিংদী:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৯৩ বার

নরসিংদীর রায়পুরায় রাজিউদ্দিন অডিটোরিয়ামে ডেকে নিয়ে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় করা মামলার আসামি বহিষ্কৃত উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে গ্রেফতার করেছে পুলিশ। প্রায় দুই মাস পলাতক থাকার পর শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার একটি রেস্টুরেন্ট থেকে তাকে গ্রেফতার করা হয়। রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, ভুক্তভোগী ঐ ছাত্রীর সহযোগিতায় গোপন তথ্যের ভিত্তিতে মোবাইলের সূত্র ধরে শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বিশ্ব রোডের পাশের একটি রেস্টুরেন্ট থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
ওই স্কুল ছাত্রীর সঙ্গে ছাত্রলীগ নেতা শাকিলের ৬ মাস ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। বিয়ে করার কথা বলে গত ২২ অক্টোবর সন্ধ্যায় ওই ছাত্রীকে ডেকে রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুরস্থ সরকারি রাজু অডিটোরিয়ামে নিয়ে যায় শাকিল। কিন্তু কিছুক্ষণ পর ওই ছাত্রীকে তার বাড়িতে পাঠিয়ে দেয়। একই দিন রাত ১০টার দিকে বিয়ের কথা বলে আবারও ছাত্রীটিকে বাড়ি থেকে ওই অডিটোরিয়ামে ডেকে আনে। পরে সেখানে অডিটোরিয়ামের কেয়ারটেকার সুমনের সহায়তায় শাকিল ছাত্রীটিকে ধর্ষণ করে। এ সময় স্থানীয়রা ঘটনা টের পেয়ে অডিটোরিয়াম ঘেরাও করলে শাকিল ওই ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায়।
খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও নির্যাতনের শিকার ছাত্রীকে উদ্ধার করে। পরদিন ২৩ অক্টোবর শুক্রবার দুপুরে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় পুলিশ। শুক্রবার দুপুরেই ছাত্রী বাদী হয়ে রায়পুরা থানায় ধর্ষণ মামলা দায়ের করে। এ ঘটনায় অডিটোরিয়ামের কেয়ারটেকার সুমনকে আগেই গ্রেফতার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম