1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁও পৌরসভা মেয়র পদে আ.লীগের মনোনয়ন চাচ্ছেন ৬ জন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ গাজীপুর গণপুর্ত বিভাগের তুঘলকি কান্ড” দরপত্র চুড়ান্ত হওয়ার আগেই কাজ শুরু করে দেয় ঠিকাদার আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন ৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ উপাচার্যের পদত্যাগের দাবিতে কুবি শিক্ষকদের চতুর্থ দিনের অবস্থান কর্মসূচি উপজেলা নির্বাচন: বাঁশখালীতে তিন পদে ১৪ জনের মনোনয়ন দাখিল ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন

সোনারগাঁও পৌরসভা মেয়র পদে আ.লীগের মনোনয়ন চাচ্ছেন ৬ জন

শাহ জালাল, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ১৩৮ বার

সোনারগাঁও পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় প্রতিক প্রত্যাশী আওয়ামীলীগের ৬ জনের নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠিয়েছে সোনারগাঁ উপজেলা আ’লীগের আহবায়ক কমিটি।

প্রস্তাবিত নামের মধ্যে রয়েছেন, ছগীর আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা ওসমান গনী, গাজী মুজিবুর রহমান, ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন, নাসরিন সুলতানা ঝরা ও এডভোকেট ফজলে রাব্বি।

দলীয় সূত্রে জানা গেছে, যে সকল মেয়র প্রার্থীরা নির্বাচনী মাঠে প্রচারনা চালাচ্ছেন। নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে তারা পৌরসভার বিভিন্ন এলাকায় নৌকা প্রতিকের পক্ষে ভোট চেয়ে পৌরবাসীর কাছে দোয়া চাইছেন। গণসংযোগের পাশাপাশি তারা নৌকার মনোনয়নের জন্য কেন্দ্রীয় নেতাদের কাছে ধার্না দিচ্ছেন এবং মনোনয়ন পেতে কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি স্থাণীয় ও জেলা নেতাদের কাছে সমর্থনের জন্য গোপনে দেখা করে সমর্থন আদায়ের চেষ্টা করছেন। এমন কাউকে বাদ না দিয়ে, দলীয় প্রতিক প্রত্যাশী ৬ জনের নামই কেন্দ্রে প্রস্তাব করারা বিষয়টি নিশ্চত করেছেন সোনারগাঁ উপজেলা আ’লীগ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম