1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চলমান প্যাচ ওয়ার্কের সুফল নগরবাসী উপভোগ করছে : মেয়র - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

চলমান প্যাচ ওয়ার্কের সুফল নগরবাসী উপভোগ করছে : মেয়র

এম আর আমিন,চট্টগ্রাম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১১৬ বার

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মোঃ রেজাউল করিম চেীধুরী নগরবাসীকে আশ্বস্ত করেছেন যে, দায়িত্ব গ্রহনের প্রথম ১০০ দিনের অগ্রাধিকার ভিত্তিক প্যাচ ওয়ার্ক কার্যক্রমের আওতায় পরিচ্ছন্নতা ও মশক নিধন এবং বেহাল সড়ক মেরামত অভিযান নাগরিক দুর্ভোগ লাঘবে যথেষ্ট সহায়ক হবে।

তিনি বলেন, চলমান প্যাচ ওয়ার্ক কার্যক্রমে পরিচ্ছন্ন ও প্রকৌশল বিভাগের সর্বস্তরের কর্মকর্তা- কর্মচারী ও জনবল সার্বক্ষণিক ভাবে মাঠে রয়েছেন। তাই এর সুফল নগরবাসীর জন্য সহজলভ্য হবে। তিনি আজ নগরীর বিভিন্ন ওয়ার্ডে চলমান প্যাচ ওয়ার্কে নিয়োজিত কর্মকর্তা ও জনবলের কার্যক্রম ওয়াটস আপে সংযুক্ত হয়ে নগরবাসীর উদ্দেশ্যে একথা বলেন। তিনি আরো বলেন, চলমান প্যাচ ওয়ার্ক কার্যক্রমের প্রভাবে পরিচ্ছন্নতা কার্যক্রম আগের চেয়ে ভাল এবং মশক প্রজননের হার ও মাত্রা অনেকাংশে কম। মশক নিধনের জন্য ছিটানো ওষুধের গুণমান ও কার্যকারিতা যাচাই ও বিশেষায়িত মতামত গ্রহণের জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কীট,পতঙ্গ তত্ত্ববিদের সাথে যোগাযোগ রাখা হচ্ছে। তিনি নগরবাসীর উদ্দেশ্যে আহ্বান জানিয়ে বলেন, নগরীর কোন সমস্যা বা দূর্ভোগ দৃশ্যমান হলে তা আমাকে অবহিত করলে তাৎক্ষনিকভাবে তার সমাধানে উদ্যোগী হবো। আজ শুক্রবার আন্দরকিল্লা, সিরাজদ্দৌল্লা রোড, আগ্রাবাদ, বাকলিয়া এলাকায় প্যাচ ওয়ার্ক ও পরিচ্ছন্ন কাজে অংশগ্রহন করেন, নির্বাহী প্রকৌশলী ফরহাদুল আলম, আবু সিদ্দিকী, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোর্শেদুল আলম চৌধুরী,পরিচ্ছন্ন কর্মকর্তা প্রণব শর্মা, প্রকৌশলী তৌহিদুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম