1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভিত্তিপ্রস্তর স্থাপনের ১৯ বছরেও বাস্তবায়িত হয়নি নাঙ্গলকোট জামান্স ছাত্রাবাস - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা সোনারগাঁয়ে জামায়াতের উদ্যোগে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ ঈদগাঁওতে ৫ ইউনিয়নের নির্বাচন কাল এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায়

ভিত্তিপ্রস্তর স্থাপনের ১৯ বছরেও বাস্তবায়িত হয়নি নাঙ্গলকোট জামান্স ছাত্রাবাস

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৫ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৩৮ বার

জামাল উদ্দিন :
কুমিল্লা নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল ডিগ্রি কলেজ এর পূর্ব পাশে। জাতির জনকের স্বপ্নের সোনার মানুষ প্রয়াত এমপি জয়নাল আবেদীন ভূঁইয়া ২০০০ সালের ২৬ শে মার্চ নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল ডিগ্রী কলেজের জামান্স ছাত্রাবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
ভিত্তিপ্রস্তর স্থাপনের পরে ২০০১ সালে নির্বাচনে বিএনপি সরকার ক্ষমতায় আসে। বিএনপি সরকার ক্ষমতায় থাকা অবস্থায় ২০০৫ সালের ২৭ জানুয়ারি কুমিল্লা হলি কেয়ার হাসপাতালে বিকাল ৫ ঘটিকায় জয়নাল আবেদীন ভূঁইয়া ইন্তেকাল করেন। ছাত্রজীবনে তিনি ঐতিহ্যবাহী বাংলাদেশ ছাত্রলীগের সাথে জড়িত ছিলেন তিনি ১৯৭৭ সালের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।পরবর্তীতে ১৯৭৯ সালে আওয়ামী লীগের দুঃসময়ের ৩৯ তম এমপির মধ্যে তিনি বিপুল ভোটে নির্বাচিত হন । তিনি মুক্তিযোদ্ধা চেয়ারম্যান ও এমপি নির্বাচিত হয়ে নিজেকে মানব সেবায় নিয়োজিত করেন। ১৯৯৬ সালে পুনরায় এমপি নির্বাচিত হয়ে সুপরিকল্পিতভাবে নাঙ্গলকোটের উন্নয়নের বিপ্লব ঘটিয়েছেন। কিন্তু বর্তমান আওয়ামী লীগ সরকার ২০১৪ সাল থেকে ক্ষমতা থাকলেও দীর্ঘ ১৯ বছরে বাস্তবায়িত হয়নি মরহুম জয়নাল আবেদীন ভূঁইয়ার ভিত্তিপ্রস্তর স্থাপন করে যাওয়া হাসান মেমোরিয়াল ডিগ্রী কলেজের ছাত্রাবাস। যা বর্তমানে অনার্স কলেজ হিসেবে পরিচিত নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম