1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢালুয়া ৫ নং ওয়ার্ডবাসীর সেবক হতে চান শাহ আলম জসিম - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

ঢালুয়া ৫ নং ওয়ার্ডবাসীর সেবক হতে চান শাহ আলম জসিম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৩০৯ বার

স্টাফ রিপোর্টার :
ঢালুয়া ৫ নং ওয়ার্ড আসন্ন ইউপি নির্বাচনে সিজিয়ারা,চান্দলা ও পৌশাই তিন গ্রামের মেম্বার নির্বাচিত হয়ে এলাকাবাসীর সেবক ও আস্থাভাজন হতে চান সিজিয়ারা বাজারের বিশিষ্ট ব‍্যবসায়ী, মুন্সী আতাউর রহমানের সুযোগ‍্য সন্তান, সিজিয়ারা উচ্চ বিদ‍্যালয় সিনিয়র শিক্ষক মাস্টার নুর নবী (নবী স‍্যার) এর ছোট ভাই শাহ আলম জসিম। তিনি দীর্ঘদিন প্রবাস থাকাকালীন এলাকার গরীব দুঃখী মানুষের বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আসছেন। তিনি মন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং তার উৎসাহে গরীব দুঃখী ও মেহনতী মানুষের সাহায্য সহযোগিতার উদ‍্যশ‍্যেই মন্সী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন।
এলাকাবাসীর আশা মেম্বার নির্বাচিত হয়ে ৫নং ওয়ার্ড সিজিয়ারা, চান্দলা ও পৌশাই এই তিন গ্রামের ভাগ্যের পরিবর্তন ঘটাবেন। এমনটাই আশা করেন তার ওয়ার্ডের সাধারন জনগণ। ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। এমনটাই চায়ের দোকানে গুঞ্জন শোনা যাচ্ছে ভোটারদের মধ্যে। সমাজসেবক হিসেবে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন তিনি। আদর্শ ও ন্যায় নীতিতে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র লক্ষ্য তার। এসব কারণেই এলাকার মানুষের কাছে প্রশংসা রয়েছে তার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম