1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে টি-20 ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন ইউএনও - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

নবীনগরে টি-20 ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন ইউএনও

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ২৫৭ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মুজিব শতবর্ষ উপলক্ষে যুবসমাজকে মাদক, অনলাইন গেমস আসক্তিসহ সকল প্রকার নেগেটিভ প্রভাব থেকে মুক্ত রাখার প্রয়াসে এবং তৃণমূল পর্যায়ে ভাল খেলোয়ার বাছাই করার নিমিত্তে টি-20 ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) দুপুরে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক। এসময় উপস্থিত অতিথিবৃন্দ, টুর্নামেন্ট পরিচালনার কর্মকর্তাবৃন্দ ও খেলোয়ারগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক বলেন, খেলাধুলার মাধ্যমে তরুণ ও যুবসমাজের শারীরিক ও মানসিক বিকাশের লক্ষে উপজেলা প্রশাসনের এই ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

জানা যায়, এ টুর্নামেন্টে ৪০ টি টিম অংশগ্রহণ করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম