1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুক্তার মেম্বরেরর উপর হামলার প্রতিবাদে ওড্ডা গ্রামে চারশতাধিক মানুষের মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

মুক্তার মেম্বরেরর উপর হামলার প্রতিবাদে ওড্ডা গ্রামে চারশতাধিক মানুষের মানববন্ধন

আবু সুফিয়ান রাসেল।।
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ১৭৪ বার

কুমিল্লার বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়ন পরিষদের সদস্য মুক্তার হোসেনের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী। বুধবার (১১ মে) চিতড্ডা ইউনিয়নের ওড্ডা গ্রামের ভুট্টা চৌমুহনীতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ওড্ডা, নোয়াপাড়া ও মুড়িয়াপাড়া গ্রামের চারশতাধিক মানুষ অংশ গ্রহণ করেন। মাষ্টার সামছুল হক সরদারের সভাপতিত্বে হামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন চিতড্ডা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওমর ফারুক, সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল মমিন,
ওড্ডা ফাতেখা মসজিদের খতিব মাওলানা মোঃ দেলোয়ার হোসেন,টামটা মাদরাসার সহ-সুপার মাওলানা শাহাদাত হোসেন, সাবেক মেম্বার মোহাম্মদ আলী, মোঃ বাইজিদ আহামেদ, মোঃ তৈয়ব আলী, শাহজাহান চৌধরী, নাজমুল হাসান,ছাদেক উর রহমান মোঃ ইউনুছ মিয়া প্রমুখ। প্রতিবাদ সভার সঞ্চালনা করেন সমাজকর্মী মো. রুবেল সরদার।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ওড্ডা গ্রামের মুক্তার হোসেন আমাদের সন্তান। আমাদের ভোটে তিনি মেম্বার হয়েছেন। পাশেে গ্রামের সন্ত্রাসীরা ইফতারের পূর্বে তাকে হত্যার উদ্যেশে হামলা করে। এলাকাবাসী হিসাবে সন্ত্রসীদের সঠিক বিচার চাই।

মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার সরকার বলেন, আসামীদের গ্রেফতারের জন্য আমরা অভিযান পরিচালনা করছি। আমাদের গোয়েন্দা সহকারীরাও কাজ করছে। ইতোমধ্যে মামলার দ্বিতীয় আসামী শিপন ও চার নম্বর আসামী আব্দুল হাকিমকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার বিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার বলেন, হামলার দিন আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। একাধিক টিম কাজ করছে। আসামী গ্রেফতারে প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে।

প্রসঙ্গত, গ্রাম সালিশের জের ধরে গত ১৯ এপ্রিল মুক্তার মেম্বরকে কুপিয়ে যখমের অভিযোগ উঠেছে।
নামসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছে মেম্বারের স্ত্রী হাছিনা বেগম। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছে পরিবার ও এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম