1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরনখোলায় শিশু শ্রম নিরসনে মিট দ্যা প্রেস অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি

শরনখোলায় শিশু শ্রম নিরসনে মিট দ্যা প্রেস অনুষ্ঠিত

মোঃ শাহীন হাওলাদার/ স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ১৭৬ বার

বাগেরহাটের শরনখোলায় চিংড়ি পোনা সংগ্রহসহ সকল শিশু শ্রম নিরসন ও শিশু বান্ধব উপজেলা গঠনের লক্ষ্যে মিট দ্যা প্রেস অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭জুন) সকাল ১০ টায় শরণখোলা প্রেসক্লাব মিলনায়তনে বেসরকারি উন্নয়ন সংস্থা উদয়ন বাংলাদেশ ও ইনসিডিন বাংলাদেশ এ অনুষ্ঠানের আয়োজন করেন।

উদয়ন বাংলাদেশের সাধারণ সম্পাদক ইসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত মিট দ্যা প্রেস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন।

প্রেসক্লাবরে সাধারণ সম্পাদক মহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,প্রেসক্লাবের সাবেক সভাপতি শেখ মোহাম্মদ আলী,বাবুল দাস, আসাদুজ্জামান মিলন, সাংবাদিক হুমায়ুন কবির, আনোয়ার হোসেন, সাবেরা ঝর্ণা, আঃ রাজ্জাক তালুকদার, আসাদুজ্জামান স্বপন, মাহাফুজুর রহমান বাপ্পি,মোঃ শাহীন হাওলাদার,শাওন হোসেন প্রমুখ।

এড্রেসিং চাইল্ড লেবার ইন এগ্রিকালচারাল সাপ্লাই চেইন গ্লোবাল টু লোকাল প্রকল্প ও গ্লোবাল মার্চ এগেইনষ্ট চাইল্ড লেবার এর সহায়তায় প্রকল্পের বিভিন্ন দিক তুলে ধরেন, ইনসিডিন বাংলাদেশের ক্যাম্পেইন কো-অর্ডিনেটর রাফিউল আলি রানা ও মানবাধিকার এ্যাম্বাসেডর রুপা জামান।

সভায় বক্তারা চিংড়ি পোনা সংগ্রহসহ সকল শিশু শ্রম নিরসন ও শিশু বান্ধব উপজেলা গঠনের লক্ষ্যে বিভিন্ন শুপারিশ তুলে ধরেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম