1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী চাটখিলে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীক আটক - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নোয়াখালী চাটখিলে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীক আটক

নোয়াখালী প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪২ বার

নোয়াখালী চাটখিলে বিশেষ অভিযান পরিচালনা করে খিলপাড়া ইউনিয়ন থেকে ১ কেজি গাঁজাসহ এক মাদক ব্যআসায়ীকে আটক করেছে চাটখিল থানা পুলিশ।

শুক্রবার চাটখিল খিলপড়ায়ায় অভিযান চালিয়ে নুর হোসেনকে খিলপাড়া ৩ নং ওয়ার্ডে বাবুল ব্রাদার্স এর দোকানের সামনে রাস্তা থেকে তাকে আটক করে। এ সময় তা কাছ থেকে এক কেজি গাঁজা জব্দ করা হয়। আটককৃত নুর হোসেন খিলপাড়া ইউনিয়নের দুলাল মিয়ার ছেলে।

এ বিষয়ে চাটখিল থানা পুলিশ অফিসার ইনচার্জ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা মাদকের উপর নিয়মিত অভিযানের অংশ হিসেবে তাকে আটক করি এ সময় তার সাথে থাকা লিটন নামে একজন পালিয়ে যায়। আমরা তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম