1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দিনাজপুর শহরের একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

দিনাজপুর শহরের একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রফিকুল ইসলাম ফুলাল প্রতিনিধি দিনাজপুর :
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩
  • ৮৯ বার

শুক্রবার রাত ১ টার দিকে লিলির মোড় এলাকায় পূর্ব লুৎফুনেছা টাওয়ার এর পাশে ফাতেমা বিথি নামের বাসা থেকে কেয়ারটেকার স্বামী-স্ত্রীর মরদেহ দুটি উদ্ধার করা হয়।

স্বামী মজিবুর রহমান (৫৬) এর মরদেহ শোবার ঘরে রশি দিয়ে ঝুলন্ত ও তার স্ত্রী সুরাইয়া বেগমের রান্না ঘরের মেঝে থেকে মাথা থেতলানো রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

ফাতেমা বিথি এডভোকেট নিলুফার রহিম এর পুরাতন বাসা। বাসায় মালিক পক্ষ কেউ বসবাস করেন না ।

দিনাজপুর কোতয়ালী থানার ইন্সপেক্টর তদন্ত গোলাম মাওলা শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইতোমধ্যে অপরাধ তদন্ত বিভাগ – সিআইডি, পুলিশ , ডিবি পুলিশসহ পুলিশের বিভিন্ন বিভাগ ঘটনা স্থল পরিদর্শন করেছে । এবং তারাও তদন্ত কওে তথ্য উপাত্ত সংগ্রহ করছে । তদন্তের পর ঘটনা সম্পর্কে বলা যাবে বলেও জানান তিনি

মরদেহ দুটি উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে পৃথম পৃথক হত্যা মামলার প্রস্তুতি চলছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম