1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খালেদা জিয়ার মুক্তিই একমাত্র সমাধান : এড. তৈমূর - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

খালেদা জিয়ার মুক্তিই একমাত্র সমাধান : এড. তৈমূর

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ১১৫ বার

নিজস্ব প্রতিবেদক :
মহান বিজয় দিবস উপলক্ষে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা এড. তৈমূর আলম খন্দকারের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতা কর্মী জাতীয় পতাকা হাতে পতাকা মিছিল বের করে।
অদ্য ১৬ই ডিসেম্বর সকাল ১০ টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সামনে থেকে এড. তৈমূর আলম খন্দকারের নেতৃত্বে বাদ্য বাজনা, খালেদা জিয়ার মুক্তি দাবী করা ব্যানার প্ল্যাকার্ড নিয়ে মিছিল শুরু করে কয়েক হাজার নেতাকর্মী।সকাল ৯ টা থেকে বিভিন্ন অংগ সংগঠনের জেলা ,মহানগর ও থানা ইউনিটের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন সহ নগর ভবনের সামনে জড়ো হতে শুরু করে।
পতাকা মিছিলটি মহানগরীর দক্ষিণ দিকের শেষ প্রান্ত নিতাইগঞ্জ থেকে শুরু করে নগরীর উত্তর প্রান্তের শেষ প্রান্তে এসে বিজয় স্তম্বে শহীদদের প্রতি ফুলের শ্রদ্ধাঞ্জলী জানিয়ে শেষ হয়।
মিছিল শুরুর পূর্বে ফতুল্লা থানার সাবেক সভাপতি অধ্যাপক খন্দকার মনিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় এড. তৈমূর আলম খন্দকার বলেন, আমরা স্বাধীন ভূখন্ড, পতাকা ও সংবিধান পেলেও প্রকৃত মুক্তি এখনো পাইনি। এখনো প্রতিনিয়ত আমাদের যুদ্ধ করতে হচ্ছে বাক স্বাধীনতা, স্বাধীন বিচার ব্যবস্থা ও অর্থনৈতিক মুক্তির জন্য্ দেশ আজ বিচার হীন। তাই বেগম খালেদা জিয়া এখনো কারাগারে। যদি স্বাধীন বিচার ব্যবস্থা থাকতো তবে ৭৫ বছর বয়সী তিন বারের প্রধান মন্ত্রী ভূয়া মামলায় এতদিন কারাবন্দী থাকতো না। এড. তৈমূর বলেন বাকশালী শাষনের পতন ঘটিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তিই জাতির মুক্তির এমকাত্র সমাধান। তিনি সকল গ্রুপিং বাদ দিয়ে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নেমে আসার জন্য সকলের প্রতি আহবান জানান। এড. তৈমূর বলেন ঘওে বসে রাজনীতি করার সময় শেষ। এখন রাজপথে নামার সময়
আরো বক্তব্য রাখেন, জেলা ওলামা দলের সভাপতি শামছুজ্জামান বেনু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, জেলা বিএনপি নেতা আনোয়ার হোসেন অনু, মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, সাধারন সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহম্মেদ, সিনিঃ সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, যুগ্ম সম্পাদক সাইদুর রহমান, মহানগর শ্রমিক দলের সভাপতি এম এ আসলাম, জেলা মহিলা দলের সভাপতি নুরুন্নাহার বেগম, মহানগর মহিলা দলের আহ্বায়ক রাসিদা জামাল, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মোঃ বাবুল আহম্মেদ, রপগঞ্জ থানা শ্রমিক দলের সভাপতি ইদ্রিস আলী, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাধারণ সম্পাদক জুয়ের প্রধান, সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, আইনজীবি ফোরামের নেতা এড. ভাষানী, এড. বোরহান, এড. আজিজ আল মামুন, এড. আজিজ মোল্লা, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সাল্লাউদ্দিন বিএনপি নেতা জাহাঙ্গীর হোসেন, রতন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম