1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ চৌমুহনী শাখার শীতার্ত মাঝে শীত বস্র বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

নোয়াখালীতে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ চৌমুহনী শাখার শীতার্ত মাঝে শীত বস্র বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৯ বার

মাহবুবুর রহমান :নোয়াখালীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শাখা ব্যবস্থাপক ও ব্যাংকের সহকারী ভাইস প্রেসিডেন্ট জনাব মাহমুদুর রহমান চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জোনের সহকারী ভাইস প্রেসিডেন্ট জনাব এইচ.এম জাকির খান।

এই সময় অনুষ্ঠানে চৌমুহনীর বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। থেকে হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণে অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠানে শাখা ব্যবস্থাপক ও এভিপি মাহমুদুর রহমান চৌধুরী বলেন, আল-আরাফাহ ইসলামী ব্যাংকের কল্যানধর্মী ব্যাংকিং সেবায় সকলকে অংশ গ্রহণের আহ্বান জানান এবং ব্যাংকের সকল কর্মসূচীতে চৌমুহনীর ব্যবসায়ীবৃন্দের অংশ গ্রহণকে
সাধুবাদ জানান।

তিনি আরো বলেন, আমরা সামাজিক দায়বদ্ধতা থেকেই দুস্থ ও অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণের কাজ করে যাচ্ছি। আলাফ ইসলামী ব্যাংক সকল ধরনের সামাজিক কাজে সবসময় কাজ করে যাচ্ছে এবং কাজ করে যাবে।

পরে তিনি অনুষ্ঠানে আগত সকল অতিথিবৃন্দকে ধন্যবাদ জানান এবং তাদের আন্তরিকতা ও সহযোগিতা সব সময় অব্যাহত থাকে সেই প্রত্যাশা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম