1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে হানাদার মুক্ত দিবস উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি

নাঙ্গলকোটে হানাদার মুক্ত দিবস উদযাপন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ১১৭ বার

আফজাল হোসাইন মিয়াজী, নাঙ্গলকোট :
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে গতকাল বুধবার হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. ইসহাক মিয়া, ডেপুটি কমান্ডার আবদুর রশিদ, সাবেক চেয়ারম্যান মাস্টার আবুল হাশেম ভূঁইয়া, মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, সবেক চেয়ারম্যান রুহুল আমিন মোল্লা, মোশারফ হোসেন চৌধুরী প্রমুখ। পরে বর্ণাঢ্য র‌্যালী বের করে উপজেলা সদরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে।
আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭১ সালের এদিনে নাঙ্গলকোট অঞ্চলকে হানাদার মুক্ত করা হয়। মুক্তিযোদ্ধা এবং সর্বস্তরের জনতা তুমুল প্রতিরোধ গড়ে তুললে পাক হানাদার বাহিনীর সদস্যরা আর্তরক্ষার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে বিভিন্ন স্থান দিয়ে নাঙ্গলকোট এলাকা থেকে পালিয়ে যায়। সে দিন মুক্তিযোদ্ধা এবং এলাকার হাজার হাজার জনতা একত্রিত হয়ে নাঙ্গলকোট সদরে বিজয় উল্লাস করেছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম