1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খালেদা জিয়ার মুক্তির দাবিতে হবিগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সাবেক ওয়ার্ড সভাপতি তপনের চতুর্থ মৃত্যুবার্ষিকী নকলা উপজেলা নির্বাচন : চেয়ারম্যান সোহাগ, ভাইস চেয়ারম্যান কনক ও লাকী বিজয়ী মাগুরায় আল-আমিন ট্রাস্টের উদ্যোগে  এ+প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত নবীগঞ্জে জামানত হারিয়েছেন ৯জন প্রার্থী চন্দনাইশ দোহাজারীতে শহীদ হালিম-লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষার পুরষ্কার বিতরণ চন্দনাইশ বরকলে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন সেচ্ছাসেবক লীগের সভাপতি সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ চন্দনাইশে বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তি শোভাযাত্রা চন্দনাইশে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের বৈলতলীতে গণ-সংযোগ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ধর্মীয় প্রতিষ্ঠান ও রাস্তা সংস্কারে জন্য ১৫ লক্ষ টাকা অনুদান বিতরণ করেছেন – সুজন এমপি

খালেদা জিয়ার মুক্তির দাবিতে হবিগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৫৭ বার

নিজস্ব প্রতিবেদক:
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রোববার দুপুরে হবিগঞ্জ জেলা ছাত্রদলের উদ্যোগে এই বিক্ষোভ বিভিন্ন সড়ক পদার্পণ করে শেষে এক পথসভায় বক্তব্য রাখেন নেতাকর্মীরা। কেন্দ্রীয় ঘোষণার আহবানে এই বিক্ষোভ আয়োজিত হয়। ‘বেগম খালেদা জিয়ার মুক্তি চাই’ বলে উচ্চারণ করা হয় ” উই ওয়ান্ট জাস্টিস’!

এতে শতাধিক ছাত্রদলের নেতাকর্মীরা অংশ নিয়ে অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন। তারা বলেন, বেগম খালেদা জিয়া, গণতন্ত্র ও সার্বভৌমত্ব এই তিনটি সমর্থক শব্দ। তার মুক্তি মানে গণতন্ত্রের মুক্তি। রাজপথে আন্দোলন ছাড়া এই মুহূর্তে তার মুক্তির কোনো পথ নেই।

বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে জেলা ছাত্রদল সভাপতি এমদাদ বলেন, গত দুই বছর হল বেগম খালেদা জিয়া জেলে আছেন। আমরা জাতীয়তাবাদী ছাত্রদলের পক্ষ থেকে সর্বাত্মক ভাবে আন্দোলন সংগ্রামে করে তাকে মুক্ত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। কিন্তু সরকারের হাত এত লম্বা যে আমাদের শত চেষ্টা সত্ত্বেও তাকে বের করতে পারছি না। আইনী লড়াইয়ের পাশাপাশি তার মুক্তির জন্য আমাদের আন্দোলন করতে হবে। আন্দোলনের মাধ্যমেই তিনি মুক্ত হবেন।

হবিগঞ্জ জেলা ছাত্রদল এর সভাপতি এমদাদুল হক ইমরানের সভাপত্বিতে ও জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি আরিফে রব্বানী টিটু,মুখলেছুর রহমান ফয়সল,শফিউল আলম লিটন,এমদাদুল হক চৌধুরী লিটন,সৈয়দ রুহেব হোসেন,আব্দুল মোতালিব মহসিন,আব্দুল কাইয়ুম,এনামুল হক মিঃ এনাম।যুগ্ন সাধারন সম্পাদক মহিবুর রহমান শাওন,কায়েস মুন্তাকিম, সাহারাজ মিয়া,শাহ আলম হোসেন,আল আমিন তালুকদার, রুবেল খাঁন,নীরব আহমেদ হানিফ,কফিল উদ্দিন সর্দার,শেখ মোঃ সোহেল মিয়া,আমিনুল ইসলাম ফয়ছল,
সহ সাধারন সম্পাদক ঃজুয়েল তালুকদার,রুমান মিয়া,মিনহাজ উদ্দীন,তাহির আলম,আব্দুল কাইয়ুম নাজমুল,শাহ জামান সাবাজুল হক,অলিউর রহমান হান্নান,।
সহ সাংগঠনিক সম্পাদকঃ ফয়েজ উল্লাহ, জাকির হেসাইন,দপ্তর সম্পাদক নাজমুল শাকিব শুভ,ক্রীড়া সম্পাদক গোলাম বারী রাজিব,অর্থ সম্পাদক দেওয়ান শাকিল চৌধুরী, আইন সম্পাদক ইমরান আহমেদ,পাঠাগার সম্পাদক অপু দাশ,জেলা ছাত্রদলের সদস্য আরিফুল ইসলাম,মেহেদী হাসান,মুবিন আহমেদ মুসা,নুরুল আমিন নাছিম,শামিম আহমেদ,আব্দুল হান্নান,মামুন মিয়া,সিয়াম আহমেদ,ফয়সল আহমদ,হাসান চৌধুরী, পিয়াস আহমেদ,ফয়সল আহমদ,রাফসান ইফতি,মোঃ রকি, প্রমুখ।নেতৃবৃন্দ অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী গণতন্ত্রের মা বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবী জানায়।দাবি না মানলে ছাত্র সমাজ দুর্বার আন্দোলন গড়ে তুলবে।

জেলা ছাত্রদল সভাপতি এমদাদ বলেন, গণতন্ত্রের মুক্তির জন্য খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। এজন্য খালেদা জিয়ার মুক্তি ও শেখ হাসিনা সরকারের পতনের জন্য আমাদের রাজপথে আন্দোলনে নামতে হবে।

জেলা ছাত্রদল সম্পাদক রুবেল চৌধুরী বলেন, বেগম খালেদা জিয়া, গণতন্ত্র ও সার্বভৌমত্ব এই তিনটি শব্দ সমর্থক শব্দ। তার মুক্তি মানে গণতন্ত্রের মুক্তি। এজন্য দেশের সকল মানুষের উচিৎ রাজপথে আন্দোলনে নামা। তিনি বলেন, রাজপথে আন্দোলন ছাড়া তার মুক্তির কোনো পথ নেই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম