1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাট ৪ আসনে এ্যাড: মিলন মনোনয়ন পাওয়ায় মোরেলগঞ্জে আওয়ামী লীগের আনন্দ মিছিল মিষ্টি বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বাগেরহাট ৪ আসনে এ্যাড: মিলন মনোনয়ন পাওয়ায় মোরেলগঞ্জে আওয়ামী লীগের আনন্দ মিছিল মিষ্টি বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৪৬ বার

নইন আবু নাঈম বাগেরহাট ঃ
বাগেররহাট-৪,মোরেলগঞ্জ-শরণখোলা আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আমিরুল আলম মিলন। এ উপলক্ষে উপজেলার দৈবজ্ঞহাটি বাজারে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন রোববার আছরবাদ আওয়ামীলীগনেতা মল্লিক সামসুর রহমান ও সেকেন্দার মেম্বরের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়ে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে মিছিলটি বাদ্যযন্ত্র শহকারে বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বাজারের গরুর মাঠে দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানেদলীয় প্রাথর্ী হিসেবে এক প্রতিক্রিয়ায় আমিরুল আলম মিলন বলেন,দেশের উন্নয়নের স্বার্থে আগামি ২১ মার্চ মোরেলগঞ্জ-শরণখোর মানুষ দলমত নির্বিশেষে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করে মুজিব বর্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিবে বলে ঘোষনা করেন। উক্ত দোয়ায় মাননীয় প্রধানমন্ত্রি জননেত্রী শেখ হাসিনা এ্যাড: আমিরুল আলম মিলনকে বাগেরহাট ৪ (মোড়েলগজ্ঞ শরনখোলা)দলীয় নৌকা প্রতিক মনোয়ান দেওয়ায় বঙ্গবন্ধু কন্যার দীর্ঘ আয়ু ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।দোয়া শেষে তবারক বিতরন করা হয়।উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মি উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ১০ জানুয়ারি বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের সংসদ সদস্য প্রয়াত ডা. মোজাম্মেল হোসেনের মৃত্যুতে আসনটি শূন্য হয়। পরবতর্ীতে নিবার্চন কমিশনার নিবার্চনী তফসিল ঘোষনা করে। আগামি ২১ মার্চ এ আসনে নিবার্চন অনুষ্ঠিত হবে।
শনিবার ১৫ ফেব্রুয়ারী গণভবনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে যৌথসভায় আওয়ামী লীগের সংসদীয় বোর্ড এবং স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের চুড়ান্ত সিদ্ধান্তে বাগেরহাট-৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনিত প্রাথর্ী হিসেবে আমিরুল আলম মিলনকে মনোনয়ন প্রদান করেছেন।
এ আসনটিতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করে জমা দিয়েছিলেন ১১ জন।এর মধ্যে থেকে এ্যাড. আমিরুল আলম মিলনকে মনোনিত করা হয়।
দলীয় প্রাথর্ী হিসেবে এক প্রতিক্রিয়ায় আমিরুল আলম মিলন বলেন,দেশের উন্নয়নের স্বার্থে আগামি ২১ মার্চ মোরেলগঞ্জ-শরণখোর মানুষ দলমত নির্বিশেষে নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করে মুজিব বর্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিবে। #

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম