1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুন্সীগঞ্জে পদ্মা সেতু প্রকল্পের ৪০ টন লোহার চুরি হওয়া মালা মাল উদ্ধার! গ্রেফতার ৩ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানের চিকদাইরে চার কোটি টাকার আড়াই একর খাস জমি উদ্ধার রাউজান পৌরসভা প্রকল্পে উৎপাদিত ব্ল্যাক সোলজার জৈব সার হস্তান্তর ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে টিউবওয়েল বিতরণ করেন– মাজহারুল ইসলাম সুজন এমপি মাগুরায় দুর্নীতি প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত তিতাসে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় সেতু ভেঙ্গে ১৫ গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন মাগুরায় ১ লাখ ১৯ হাজার ৫৯৩ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানোর টার্গেট জনগণের প্রবল ইচ্ছার কারণেই দ্বিতীয়বার উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি- রেহানা মজিদ ঠাকুরগাঁওয়ে আয়োডিনযুক্ত লবণের প্রয়োজনীয়তা বিষয়ে মতবিনিময় নবীনগরে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ পালিত Fortune Tiger: Slot Terbaik yang Mempersembahkan Kekayaan dan Keberuntungan

মুন্সীগঞ্জে পদ্মা সেতু প্রকল্পের ৪০ টন লোহার চুরি হওয়া মালা মাল উদ্ধার! গ্রেফতার ৩

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ১৫২ বার

আব্দুর রকিব, শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবদদাতাঃ মুন্সীগঞ্জে পদ্মা সেতু প্রকল্পের ৪০টন লোহার চুরি হওয়া মালামাল উদ্ধারসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।
গত ১৭ মার্চ মঙ্গল বার রাত ১১ টায় লৌহজং উপজেলার মাওয়া ঘাট ও কুমারভোগ এলাকার বিভিন্ন স্থান থেকে র‌্যাব-১১ সিপিসি-১ লোহার চুরি হওয়া মালামাল উদ্ধার করেন।
গ্রেফতারকৃতরা হলেন পদ্মা সেতুর পাইলিং এর কাজে সংশ্লিষ্ট গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার বেতকাছিয়া গ্রামের অমৃত লাল সাহার ছেলে এডওয়ার্ড সাহা (৪২) , মজিবুর ভাংগারীর দোকানে চুরি করা মালমাল বিক্রেতা ফরিদপুর জেলা সদরপুর থানার ভাষানচর মেসেরডাঙ্গি গ্রামের মৃত শেখ সরোয়ারের ছেলে শেখ হারুন (৩৮), মনিব আয়রন ষ্টোরের ব্যবসায়িক পার্টনার মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানা বাবুদিঘির পাড় গ্রামের অহিদুজ্জামানের ছেলে রফিকুল ইসলাম।
এব্যাপারে এম বি সির নিরাপত্তা বিষয়ক পরামর্শক রাসেদুল ইসলাম সংবাদিকদের জানায়, পদ্মা সেতুর লোহার রডসহ বিভিন্ন সামগ্রী চুরির বিষয়ের র‌্যাব-১১ সিপিসি-১ কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নানর কাছে উদ্ধারের জন্য সাহাজ্য চায়।

র‌্যাব-১১ কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান বলেন, পদ্মা সেতু প্রকল্পের ব্যবহৃত লোহার রড, স্পেন বার, প্লেট, পাইপ, ইউ চ্যানেল, এ্যাঙ্গেল, সেপ ও লোহার অন্যান্য ক্ষুদ্রাংশ চুরি করে বিভিন্ন ভাংগারী ব্যাবসায়ীদের সাথে যোগসাজসে বিক্রয় উদ্দেশ্যে পাচার করে আসছিল। উক্ত অপরাধীরা জনচোখে ধুলা দেওয়ার উদ্দেশ্যে বড় বড় লোহার এ্যাঙ্গেল লোহার যন্ত্রাংশ কেটে লোক চোখের অন্তরালে ছোট ছোট টুকরা করে গুদামে সংরক্ষন করে। রাত্রের আধারে ট্রাকে ভর্তি করে পাঁচার করে থাকে। প্রকল্পের সাথে জড়িত বেশ কয়েকজন কর্মচারীদের যাচাই করা হচ্ছে এবং তাদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

আব্দুর রকিব
শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা
০১৯১৫-৯০৬৮৫৭
১৮/০৩/২০ইং

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম