1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
শরণখোলায় করোনা প্রভাবে কর্মহীন জেলেদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

শরণখোলায় করোনা প্রভাবে কর্মহীন জেলেদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১২২ বার

নইন আবু নাঈমঃ
বাগেরহাটের শরণখোলায় বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
উপজেলাধীন ৩নং রায়েন্দা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৮৮০ জেলেদের মাঝে পরিবার প্রতি ৮০ কেজি হারে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়। গত ২৪ এপ্রিল (শুক্রবার) রায়েন্দা ইউনিয়নের ৫নং সদর ওয়ার্ডে ১৯৪ জেলেদের মাঝে খাদ্য সহায়তা বিতরনের উদ্ভোধন করা হয়। খাদ্য সহায়তা বিতরনের সময় উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহীন, খাদ্য কর্মকর্তা সাইফুল ইসলাম, রায়েন্দা ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ট্যাগ অফিসার) বিনয় কুমার রায়, রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, ৫নং রায়েন্দা সদর ওয়ার্ডের ইউপি সদস্য জালাল আহমেদ রুমী।
এ ব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য জালাল আহমেদ রুমী জানান, সরকারের বিশেষ খাদ্য সহায়তায় প্রত্যেক জেলে পরিবারকে ৪০ কেজি হারে ২মাসের জন্য ৮০ কেজি চাল বিতরণ করা হয় এবং মাপের সঠিকতা বজায় রাখতে ৩ জেলে পরিবারকে ৩০ কেজির বস্তা হিসাবে ৮বস্তা অর্থাৎ ২৪০ কেজি চাল প্রদান করা হয়।
রায়েন্দা ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন বলেন, রায়েন্দা ইউনিয়নের ৮৮০ জেলে পরিবারের মধ্যে দুই মাসের খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
এসময় উপকারভোগীরা মহামারি করোনা পরিস্থিতিতে সরকারের বিশেষ খাদ্য সহায়তা প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম