1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
সীতাকুণ্ডে জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার ৫ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

সীতাকুণ্ডে জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার ৫

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ১২২ বার

অশোক দাশ, সীতাকুণ্ড প্রতিনিধি:
চট্টগ্রামের সীতাকুণ্ডে কিশোর গ্যাংয়ের হাতে দুই খুনের ঘটনায় ১৩ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।
নিহতের শাহীনের বাবা নায়েব আলী বাদি হয়ে শুক্রবার রাতে ১৩জনকে আসামি করে মডেল থানায় মামলা দায়ের করেন।
পুলিশ শনিবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে অভিযুক্তদের মধ্যে ৫ জনকে গ্রেপ্তার করেছে,গ্রেপ্তারকৃতরা হলো মো. শাহাজাহানের ছেলে আসিফুল ইসলাম প্রকাশ রকি (২০), মৃত বাবুলের ছেলে আরমান (২১), মৃৃত আইনুল হোসেনের ছেলে বাহার হোসেন (২২), পেশকার পাড়া গ্রামের মৃত ফারুক ড্রাইভারের ছেলে নুর হোসেন (৩০) ও একই পাড়ার জয়নাল আবেদীনের ছেলে মো. মানিক (২৩)।
এ বিষয়ে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন মোল্লা জানান, তুচ্ছ একটি ঘটনা সিগারেটের ধোঁয়া মুখে দেওয়া নিয়ে দুটি হত্যাকান্ড ঘটিয়েছে স্থানীয় একটি কিশোর গ্যাং এর সদস্যরা। সেখানে অভিযান চালিয়ে শনিবার দুপুর পর্যন্ত মোট ৫ আসামিকে গ্রেপ্তার করেছি। শুক্রবার রাতে লাশ দাফনের পর নিহত শাহীনের বাবা নায়েব আলী সুজন বাদি হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার এজাহারে তিনি উল্লেখ করেন, গত ২২ এপ্রিল সীতাকুণ্ড পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের ভূঁইয়া পাড়ার বাসিন্দা ইরফানের মুখে সিগারেটের ধোঁয়া ছাড়ে আহম্মেদ শরীফ প্রকাশ আকাশ। এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। ২৩ এপ্রিল বৃহস্পতিবার এ নিয়ে ভূঁইয়াপাড়া মুছার ঘাটা এলাকায় উভয় পক্ষের মধ্যে একটি শালিসী বৈঠক হবার কথা। জাহিদ ও শাহীন উভয় পক্ষের বৈঠকের মাধ্যমে ঘটনাটি সমাধানের উদ্দ্যোগ নেন। এ লক্ষ্যে ঐ দিন সন্ধ্যা পৌনে ৭টায় তারা সেখানে গেলে আসামিরা তাদেরকে ছুরিকাঘাত ও মারধর করলে এতে তারা গুরুতর আহত হয়। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের ম

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম