1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জনআকাঙক্ষার বাংলাদেশ ২ মে থেকে এবিপি, সোলাইমান চৌধুরী আহ্বায়ক, মন্জু সদস্যসচিব - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

জনআকাঙক্ষার বাংলাদেশ ২ মে থেকে এবিপি, সোলাইমান চৌধুরী আহ্বায়ক, মন্জু সদস্যসচিব

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ১৩২ বার

খন্দকার আলমগীর হোসাইন : জনআকাঙক্ষার বাংলাদেশ আগামী ২ মে থেকে আমার বাংলাদেশ পার্টি (এবিপি) নামে আত্মপ্রকাশ এবং একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করবে। সেই কমিটি হবে ১৫০ সদস্য বিশিষ্ট।
এবিপির আহ্বায়ক হচ্ছেন সাবেক সচিব এএফএম সোলাইমান চৌধুরী, সদস্য সচিব হচ্ছেন ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মজিবুর রহমান মন্জু।
আহ্বায়ক কমিটিতে কিছু যুগ্ম আহ্বায়ক ও যুগ্ম সদস্য সচিবসহ সদস্য পদ থাকবে।
জনআকাঙ্ক্ষা বাংলাদেশের প্রধান সমন্বয়ক মজিবুর রহমান মন্জু শ্যামল বাংলার সাথে আলাপকালে এসব কথা বলেন।
তিনি বলেন, এক বছর চলবে আমাদের এই আহ্বায়ক কমিটি।
ব্যারিস্টার আবদুর রাজ্জাকসহ আরো কারা থাকবেন এই দলে? এমন প্রশ্নে তিনি বলেন, উনি যেহেতু দেশের বাহিরে তিনি বিদেশে দল গুছাতে আমাদের সহযোগিতা করছেন। অন্যরাও যোগদানের অপেক্ষায় আছেন। বিভিন্ন শ্রেণীপেশার লোক আমাদের সাথে যোগাযোগ রাখছেন, শিগগিরই আপনারা জানতে পারবেন।
ঝাকঝমক ভাবে আমাদের নতুন দল ও কমিটি ঘোষণা করার কথা ছিল, করোনার ফলে তা হয়নি। এতে আমাদের যে টাকা খরচ হতো, সেই টাকা দিয়ে আমরা ১০০০ পরিবারকে সহযোগিতা করবো।
দলের অন্য একটি সূত্র নাম প্রকাশ না করা শর্তে জানান, ‘জামায়াতের বর্তমান একজন নায়েবে আমিরসহ বিএনপি-বাম দলের অনেক নেতা আমাদের এই প্রক্রিয়ার সাথে আছেন।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম