1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীর বেগমগঞ্জে বিনা কারনে ঘুরাঘুরি করায় ২০০ টাকা করে জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি ঠাকুরগাঁওয়ে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ গাজীপুর গণপুর্ত বিভাগের তুঘলকি কান্ড” দরপত্র চুড়ান্ত হওয়ার আগেই কাজ শুরু করে দেয় ঠিকাদার আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন ৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব

নোয়াখালীর বেগমগঞ্জে বিনা কারনে ঘুরাঘুরি করায় ২০০ টাকা করে জরিমানা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ১৫৬ বার

মাহবুবুর রহমান : নোয়াখালীর বেগমগঞ্জে বিনা কারনে ঘুরাঘুরির কারনে ৩৫ জনকে আটক করে ২০০ টাকা করে জরিমানা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তা, চৌমুহনী এসব এলকায় কোন কাজ ছাড়া বিনা কারনে ঘুরাঘুরি করায় ৩৫ জনকে আটক করে বেগমগঞ্জ থানা পুলিশ ওই সময় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলম প্রত্যেককে ২০০ টাকা করে জরিমানা করে মুছলেকা দিয়ে ছেড়ে দেন।

এ বিষয়ে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুন রশীদ জানান, দেশের করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জন নিরাপত্তা নিশ্চিত করতে অকারণে যারা যত্রতত্র ঘুরে বেড়াচ্ছে আমার তাদের কারন জেনে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর মাধ্যমে প্রত্যেকের ২০০ টাকা করে জরিমানা করা হয়। জননিরাপত্তা নিশ্চিত করতে এ অভিযান অব্যাহত থাকবে ।

এ দিকে হাতিয়ায় পৃথক ঘটনায় করোনা সংক্রমনের ভাইরাস ঠেকাতে পাঁচজনকে ২০০ টাকা করে জরিমানা করে হাতিয়া উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম