1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
বগাবারীতে দুইজন করোনায় আক্রান্ত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

বগাবারীতে দুইজন করোনায় আক্রান্ত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মে, ২০২০
  • ২৪০ বার

নুর আলম সিদ্দকী, স্টাফ রিপোর্টার ঃ ঢাকার সাভার উপজেলার আশুলিয়ার বগাবাড়ীতে দুইজন করোনা রোগে আক্রান্ত, একই পরিবারের বাবা ও ছেলে, দুজনকেই মিরপুর মাতৃসদন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আশুলিয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দুই জন। লকডাউন করা হয়েছে আক্রান্ত ব্যাক্তির বাড়ী।

আশুলিয়ার গাজীরচট বগাবাড়ীতে পিতা পুত্রে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে । এ পর্যন্ত সাভার উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২৬ জন । বৃহস্পতিবার সন্ধ্যায় সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা জানান, আজ নতুন করে বাবা ও ছেলে আক্রান্ত হয়েছে। তারা দুইজন হলেন আশুলিয়ার বাসিন্ধা।

তাদের মিরপুর মাতৃসনদ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ছারা তিনি আরও জানান এ নিয়ে সাভারে আক্রান্তের সংখ্যা বেড়ে ২৬ জন হয়েছে।

এর আগে ২৮ এপ্রিল ২৫ জন বলা হলেও রাজশাহীর একজন আত্রান্ত সাভারে এসেছিল। ফলে তার গননা সাভার থেকে কমিয়ে ২৪ জন করা হয়েছে, তাই সর্বশেষ সাভারে ২৬ জন হয়েছে। এই তালিকার মধ্যে কাউন্দিয়ার মৃত ব্যক্তি ও রয়েছে ।

এই বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক জিয়াউল হক দিপু বলেন, আশুলিয়ার দুইজন করোনা রোগীকে ঢাকা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেয়া হয়েছে।

তারা যে বাড়িটিতে বসবাস করতেন সেটি লকডাউন করা হয়েছে। আক্রান্ত দুইজন বাবা ও ছেলে সিরাজগঞ্জে গ্রামের বাড়ি, তারা আশুলিয়া বগাবাড়ী নুরুল ইসলাম খানের বাড়ীতে থাকতেন বলে তিনি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম