1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বরুড়ায় একদিনেই ইউপি চেয়ারম্যান ও আ. লীগ নেতা সহ আক্রান্ত ৮ জন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

বরুড়ায় একদিনেই ইউপি চেয়ারম্যান ও আ. লীগ নেতা সহ আক্রান্ত ৮ জন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০
  • ১০৪ বার

আবদুল্লাহ আল মারুফঃ বরুড়ায় একদিনেই দুই দপায় আক্রান্তের সংখ্যা ৮ জনে।

২০ জুন(শনিবার) কুমিল্লা সিভিল সার্জন সূত্রে জানানো হয় প্রথম দপায়(দুপুরে) ভাউকসার ইউপি চেয়ারম্যান সৈয়দ মাশরুল হক, তার মেয়ে রুবি আক্তার, আড্ডা ইউনিয়নের আব্দুল অহিদ এর ছেলে মিনহাজ ও ধ্বনিশ্বরের নিত্য গোপালের স্ত্রী খিলা রানীর পজিটিভ রিপোর্ট আসে।

কিন্তু সন্ধ্যার নতুন রিপোর্টে আরও ৪ জনের আক্রান্তের খবর মিলে। সন্ধ্যা পাওয়া রিপোর্টে আ’লীগ সাধারণ সম্পাদক নাছির উদ্দীন লিংকন ও তার মেয়ে,বরুড়া থানার এস আই কবির, মুরাদনগর উপজেলা হিসাবরক্ষক ফারুকের পজিটিভ রিপোর্ট আসে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম