1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাট জেলার শরণখোলায় সাড়ে সাত ঘন্টা পর সিমেন্ট কম্পানির শ্রমিকের লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি

বাগেরহাট জেলার শরণখোলায় সাড়ে সাত ঘন্টা পর সিমেন্ট কম্পানির শ্রমিকের লাশ উদ্ধার

খ.ম. নাজাকাত হোসেন সবুজ। বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ১০৩ বার

বাগেরহাট জেলার, শরণখোলার খালে ডুবে নিখোঁজ শ্রমিক জয়নাল শিকদারের (৫০) লাশ সাড়ে সাত ঘন্টা পর উদ্ধার হয়েছে। কার্গো জাহাজের ইঞ্জিনের পাখায় জড়ানো জাল ছাড়াতে গিয়ে তিনি নিখোঁজ হন। মঙ্গলবার সকাল ১১টার দিকে বান্দাঘাটা স্লুইসগেট সংলগ্ন খালে এঘটনা ঘটে।

নিহত শ্রমিক মোংলার ফাইভ রিংস সিমেন্ট কম্পানির কার্গো জাহাজের শ্রমিক ছিলেন। তিনি শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর কদমতলা গ্রামের আ.হক শিকদারের ছেলে।

ঘটনার পর পর নিখোঁজের স্বজন ও স্থানীয়রা খালে তল্লাশি করে উদ্ধারে ব্যর্থ হন। পরে দুপুর আড়াইটার দিকে খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের একটি ডুবুরি দল চেষ্টা চালিয়ে বিকেল সাড়ে পাঁচটার দিকে তার মৃতদেহ উদ্ধার করেন।

কার্গো জাহাজের মাস্টার মো. রাসেল হাওলাদার জানান, তারা সোমবার মোংলা থেকে সিমেন্ট নিয়ে বরিশালে আনলোড করে খালি জাহাজ নিয়ে মঙ্গলবার সকাল ১০টার দিকে শরণখোলায় আসেন। পথিমধ্যে বলেশ্বর নদ থেকে আসার সময় জাহাজের পাখায় জাল ও ময়লা জড়িয়ে যায়। জাহাজটি রায়েন্দা খালের স্লুইসগেটের কাছে নোঙর করার পর তার স্টাফ জয়নাল পাখার জাল-ময়লা ছাড়াতে নেমে নিখোঁজ হন।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার জানান, দুপুর আড়াইটার দিকে খুলনা থেকে আসা তাদের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। ঘটনাস্থলে পানির গভিরতা বেশি থাকায় উদ্ধারে সময় লেগেছে। লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, ফায়ার সার্ভিসের ডুবুরিরা লাশ উদ্ধার করে থানায় হস্তান্তর করেছে। আইনি প্রক্রিয়া শেষে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম