1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে সাতরিয়ে নদী পাড় হতে গিয়ে এক যুবক নিখোঁজ ২ দিন পর লাশ ঊদধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ

লালমনিরহাটে সাতরিয়ে নদী পাড় হতে গিয়ে এক যুবক নিখোঁজ ২ দিন পর লাশ ঊদধার

মোঃ জাহিদ হোসেন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ১১১ বার

লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের শিবেরকুটি এলাকায় ধরলা নদী সাতরিয়ে পাড় হতে গিয়ে সুজন (২২) নামের এক যুবক নিখোঁজ হয়েছে।
নিখোঁজ সুজন লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কোদালখাতা গ্রামের বাসীন্দা। গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুর ১২টার দিকে
সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের ২নং ওয়ার্ডের শিবেরকুটি এলাকায় ধরলা নদী সাতরিয়ে পাড় হতে গিয়ে সে নিখোঁজ হয়।
জানা যায়, তিনজন মিলে এক সঙ্গে ধরলা নদী সাতরিয়ে পাড় হতে গিয়ে সুজন নিখোঁজ হয়। আর জীবিতরা হলেন- মোগলহাট ইউনিয়নের কোদালখাতা গ্রামের বাসু ও মধুসূদন মধু।

পরে ধরলা নদীতে ফায়ার সার্ভিস ও রংপুর থেকে আগত ডুবুড়ি দল এসে কয়েক ঘন্টা ব্যাপী খোঁজা খুঁজির পরও সুজনের কোন সন্ধান পায়নি।
গত শনিবার (৩১ অক্টোবর) কুড়িগ্রাম জেলার আরডিআরএস বাজার ধরলা নদী থেকে ২ দিন পর সুজনের লাশ পাওয়া ষায়।
এর আগে, বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুর ১২টা থেকে শুক্রবার (৩০ অক্টোবর) পর্যন্ত ওই যুবক সুজন নিখোঁজ ছিল।
অবশেষে শনিবার (৩১ অক্টোবর) রাত ১১টায় লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কোদালখাতায় সুজনের মরদেহ শবদাহ করা হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম