1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

মীরসরাইয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

মীরসরাই প্রতিনিধি ।।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৩১ বার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষে জয়বাংলা স্পোর্টিং ক্লাব কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। মীরসরাইয়ের করেরহাটে জয় বাংলা স্পোটিং ক্লাব সংলগ্ন মাঠে গত ৩১ শে জানুয়ারি রাত আট টায় উক্ত খেলা সম্পন্ন হয়। এতে অলিনগর তরুণ সংঘ কে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সেভেন স্টার ছাগলনাইয়া। ম্যান অফ দ্যা ফাইনাল হয় সেভেন স্টার ছাগলনাইয়ার পঙ্কজ।
জয় বাংলা স্পোটিং ক্লাবের সভাপতি সালাউদ্দিন এর সভাপতিত্বে এবং কেফায়েত রাজুর সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া। আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এসএম আবুল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন কিরণ , ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান সোহাগ, ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সদস্য কামরুল হাসান মুরাদ।
উক্ত ফাইনাল খেলায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলা আওয়ামী যুবলীগের নবনির্বাচিত সভাপতি মাঈনুর ইসলাম রানা এবং সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভুইয়া।
জয়বাংলা স্পোর্টিং ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক শাখাওয়াত উল্লাহ রিপন বলেন, যুব সমাজকে মাদক মুক্ত রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই। তাই ক্রীড়া এবং সংস্কৃতির বিকাশের জন্য সামাজিক সংগঠনের সাথে আছি এবং থাকব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম