1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডেমরায় যৌতুক চেয়ে গৃহবধূ নির্যাতন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

ডেমরায় যৌতুক চেয়ে গৃহবধূ নির্যাতন

মো. বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ১৫০ বার

রাজধানীর ডেমরায় যৌতুকের দাবিতে মোছা. আসমা বেগম (২০) নামে এক গৃহবধূ তার স্বামী ও দুইু ভাসুরের নির্যাতনের শিকার হয়েছেন। এ ঘটনায় আসমা মঙ্গলবার দিবাগত রাতে তার স্বামী আলমগীর হোসেনসমহ (২৬) দুই ভাসুর মো. রফিকুল ইসলাম (৪০) ও মো. হাবিবের (৩০) বিরুদ্ধে ডেমরা থানায় মামলা করেন। পরবর্তীতে বুধবার ভোররাতে পুলিশ আলগীরকে ডেমরার হাজীনগর এলাকা থেকে গ্রেফতার আদালতে পাঠায়। এদিকে বুধবার বিকালে আদাল তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। তিনি ওই এলাকার মাসুমের বাড়ীর ভাড়াটিয়া ও নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন নূরের টেক গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে।

ভুক্তভোগীর বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী ডেমরা থানার এসআই মো. আলমগীর হোসেন বলেন, আলমগীর ও আসমার সংসারে বর্তমানে মীম নামে ৩ বছরের একটি মেয়ে রয়েছে। ওই মেয়ে হওয়ার পর থেকেই আলমগীর তার বড় দুই ভাইয়ের প্ররোচনায় আসমার কাছ থেকে ২ লক্ষ টাকা যৌতুক চেয়ে নির্যাতন চালাতে থাকে। এক পর্যায়ে ওই টাকার দাবিতে আসমার ওপর শারিরিক ও মানসিক চাপ বাড়াতে থাকে আলমগীর। গত ৩ মার্চ সকালে যৌতুকের ওই টাকা দিতে অস্বীকার করায় আলমগীর তার আসমাকে এলোপাথারীভাবে মারধর করে। এ সময় আসমার ডাক চিৎকারে আলমগীর পালিয়ে যায়। এদিকে খবর পেয়ে আসমাকে তার মা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম