1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে কালো পতাকা মিছিল - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে কালো পতাকা মিছিল

মাহবুবুর রহমান :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১০০ বার

নোয়াখালীতে জেলা সাংবাদিকদের উদ্যোগে কোম্পানিগঞ্জ চাপরাশিরহাটে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির নিহতের ঘটনায় কালো পাতাকার বিক্ষোভ মিছিল হয়েছে।

সোমবার সকালে নোয়াখালী জেলা প্রেসক্লাবের সামনে থেকে কালো পতাকার বিক্ষোভ মিছিল শুরু হয়ে জেলার গুরুত্বপূর্ণ প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের মিলিত হয়।

এ সময় প্রেসক্লাবে আলোচনা শেষে
সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। অবিলম্বে আসামিদের দ্রুত গ্রেফতার করা না হলে আগামী দিনে আরো কঠোর কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

এ দিকে কালো পতাকার বিক্ষোভ মিছিলে পাতাকা হাতে জেলা উপজেলার বিভিন্ন সংবাদকর্মীরা মিছিলে অংশগ্রহণ করেন৷

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম