1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডেমরায় যৌতুক চেয়ে গৃহবধূ নির্যাতন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

ডেমরায় যৌতুক চেয়ে গৃহবধূ নির্যাতন

মো. বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ১৪৭ বার

রাজধানীর ডেমরায় যৌতুকের দাবিতে মোছা. আসমা বেগম (২০) নামে এক গৃহবধূ তার স্বামী ও দুইু ভাসুরের নির্যাতনের শিকার হয়েছেন। এ ঘটনায় আসমা মঙ্গলবার দিবাগত রাতে তার স্বামী আলমগীর হোসেনসমহ (২৬) দুই ভাসুর মো. রফিকুল ইসলাম (৪০) ও মো. হাবিবের (৩০) বিরুদ্ধে ডেমরা থানায় মামলা করেন। পরবর্তীতে বুধবার ভোররাতে পুলিশ আলগীরকে ডেমরার হাজীনগর এলাকা থেকে গ্রেফতার আদালতে পাঠায়। এদিকে বুধবার বিকালে আদাল তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। তিনি ওই এলাকার মাসুমের বাড়ীর ভাড়াটিয়া ও নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন নূরের টেক গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে।

ভুক্তভোগীর বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী ডেমরা থানার এসআই মো. আলমগীর হোসেন বলেন, আলমগীর ও আসমার সংসারে বর্তমানে মীম নামে ৩ বছরের একটি মেয়ে রয়েছে। ওই মেয়ে হওয়ার পর থেকেই আলমগীর তার বড় দুই ভাইয়ের প্ররোচনায় আসমার কাছ থেকে ২ লক্ষ টাকা যৌতুক চেয়ে নির্যাতন চালাতে থাকে। এক পর্যায়ে ওই টাকার দাবিতে আসমার ওপর শারিরিক ও মানসিক চাপ বাড়াতে থাকে আলমগীর। গত ৩ মার্চ সকালে যৌতুকের ওই টাকা দিতে অস্বীকার করায় আলমগীর তার আসমাকে এলোপাথারীভাবে মারধর করে। এ সময় আসমার ডাক চিৎকারে আলমগীর পালিয়ে যায়। এদিকে খবর পেয়ে আসমাকে তার মা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম