1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তৃতীয় শ্রেণির কর্মচারীদের ৫ দফা দাবিতে গাইবান্ধায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য !

তৃতীয় শ্রেণির কর্মচারীদের ৫ দফা দাবিতে গাইবান্ধায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৯৯ বার

তৃতীয় শ্রেণির কর্মচারীদের ৫ দফা দাবিতে সোমবার গাইবান্ধা জেলা শহরের ডিবি রোডের আসাদুজ্জামান মার্কেটের সামনে এক মানববন্ধনের কর্মসূচী পালন করে।

বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ গাইবান্ধা জেলা শাখা এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে। মানববন্ধন শেষে কর্মচারীরা জেলা প্রশাসক ও জেলা শিক্ষা অফিসার বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোহাম্মদ সুলভ মিয়া খাজা, সহ-সভাপতি মায়াধর চ্যাটার্জী, সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান, সহ-সাধারণ সম্পাদক ফজলুল হক মাসুদ, যুগ্ম সম্পাদক সুমন কুমার, সাংগঠনিক সম্পাদক মো. পলাশ মিয়া, গোলাম রব্বানী, হাফিজার রহমান বাদল, হারুন অর রশিদ, শাহ আলম, সনজু কুমার প্রমুখ।

স্মারকলিপিতে উল্লেখিত ৫ দাবিগুলো হচ্ছে- ৩য় শ্রেণি কর্মচারীদের নূন্যতম বেতন গ্রেড ১১তম প্রদান ও শিক্ষার্থী সংখ্যা অনুপাতে ৩য় শ্রেণি কর্মচারীর সংখ্যা বৃদ্ধি, পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা/অফিস সুপার/হিসাব রক্ষণ কর্মকর্তা পদ সৃষ্টি ও পেশাগত উন্নয়নে কম্পিউটারসহ অন্যান্য বিষয়ে উচ্চতর ট্রেনিংয়ের দ্রুত ব্যবস্থা, শিক্ষা মন্ত্রণালয়ের প্রণীত চাকুরীবিধি-২০১২ দ্রুত বাস্তবায়ন ও প্রজ্ঞাপন অনুযায়ী ম্যানেজিং কমিটি/গভর্ণিংবডিতে কর্মচারীদের একজন সদস্য রাখার ব্যবস্থা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে দ্রুত উচ্চতর পদে পদোন্নতির ব্যবস্থা এবং সকল এমপিওভূক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম