1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র গুরুত্বর জখম - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র গুরুত্বর জখম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ১২৮ বার

নইন আবু নাঈম, বাগেরহাটঃ
বাগেরহাটের কচুয়া উপজেলার রাড়িপাড়া ইউনিয়নের প্রতিপক্ষের হামলায় হাসান শেখ (৩০) ও মোঃ বেলায়েত শেখ (৬৫) গুরুত্বর জখম হয়েছে। বৃহস্পতিবার (১১মার্চ) সকালে কচুয়া উপজেলার রাড়িপাড়া ইউনিয়নের ভান্ডারখোলা মৎস্য ঘেরের পাশে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয় লোকজন হাসান শেখ ও মোঃ বেলায়েত শেখকে উদ্ধার করে কচুয়া হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত মোঃ বেলায়েত শেখ রাড়িপাড়া ইউনিয়নের ভান্ডারখোলা গ্রামের মৃত সিরাজ উদ্দিন শেখের ছেলে এবং আহত হাসান শেখ আহত মোঃ বেলায়েত শেখের ছেলে।
আহত হাসান শেখের ভাই জেহাদ শেখ বলেন, ১১ঠা মার্চ (বৃহস্পতিবার) জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পনা মোতাবেক রাড়িপাড়া ইউনিয়নের ভান্ডারখোলা গ্রামের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য ও রাড়িপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ দেলোয়ার হোসেনের নির্দেশে তার ছেলে বাইজিৎ শেখ (৩০) ও আমিন শেখ (৩৫)সহ কয়েকজন বহিরাগত সন্ত্রাসীদের এনে আমার ভাই হাসান শেখ ও পিতা বেলায়েত শেখের উপর হামলা করে। তারা আমার ভ্ইা ও পিতাকে হত্যার উদ্দেশে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে লোহার রডসহ বিভিন্ন লাঠি সোটা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম করে। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে দ্রæত হামলা কারিরা মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা উদ্ধার করে আমার ভাই ও পিতাকে দ্রæত কচুয়া হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি দেখলে আমার ভাই ও পিতাকে শুক্রবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করি। বিষয়টি হত্যার উদ্দেশ্যে হামলার ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দ্রæত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম