1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিশিষ্ট আইনজীবী ফিরোজ উদ্দিন আহম্মেদ আর নেই - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

বিশিষ্ট আইনজীবী ফিরোজ উদ্দিন আহম্মেদ আর নেই

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১১৮ বার

শেরপুর জেলার নকলা উপজেলার কৃতি সন্তান শিক্ষানুরাগী, সমাজসেবক বিশিষ্ট আইনজীবী ফিরোজ উদ্দিন আহম্মেদ আর নেই। তিনি শনিবার সাড়ে ১১টায় ময়মনসিংহ শহরের আকুয়া মাদরাসা কোয়ার্টারে নিজ বাসভবনে বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেন (ইন্নাল্লিাহে ওয়া ইন্না ইলাহী রাজিউন)। তিনি তৎকালীন ময়মনসিংহ ডিস্ট্রিক্ট বোর্ডের ভাইস চেয়ারম্যান মরহুম শরাফত উদ্দিনের ৪র্থ ছেলে।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৭ বছর । তিনি স্ত্রী, এক ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম জানাযা নামাজ ৬ মার্চ শনিবার বিকেল সাড়ে ৫টায় নকলা উপজেলার গনপদ্দী উচ্চ বিদ্যালয় মাঠে, দ্বিতীয় জানাযা ৭ মার্চ সকালে ময়মনসিংহ জজকোর্টের উকিলবারে এবং তৃতীয় জানাযা রবিবার জোহর ময়মনসিংহ জেলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা নামাজ শেষে ময়মনসিংহ শহরের গোলকিবাড়ী কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

ফিরোজ উদ্দিন আহম্মেদ গনপদ্দী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও বিভিন্ন মসজিদ, মাদরাসা, এতিম খানা, স্কুল ও বাজারসহ বিভিন্ন কমিটির বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তাছাড়া বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের সাথে সরাসরি জড়িত থেকে তিনি সকলের অনুকরণীয় লোক ছিলেন। তাঁর মৃত্যুতে নকলাবাসী একজন কৃতি সন্তানকে হারালেন বলে অনেকে জানান।
বিশিষ্ট আইনজীবী ফিরোজ উদ্দিন আহম্মেদের মৃত্যুতে কৃষি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকার সাবেক চেয়ারম্যান প্রফেসর তাসলিমা বেগম ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, আব্দুল মোমেন ওরফে বাবু মিয়া ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ, বানেশ্বরদী ইউপির সাবেক চেয়ারম্যান খন্দকার মশিউর রহমান শফিক, গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাজমুল ইসলামসহ অন্যান্য শিক্ষক-কর্মচারী, অভিভাবক, বিভিন্ন শ্রেণীর জনগন শোক প্রকাশসহ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম