সোমবার, ১৪ Jun ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বিএফইউজে-ডিইউজে বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ গণতন্ত্র ও গণমাধ্যমের স্বাধীনতা রক্ষায় বিচার বিভাগের নিরপেক্ষ ভূমিকা জরুরি আশুলিয়া শিল্পাঞ্চলে পুলিশের ধাওয়ায় এক নারী শ্রমিকের মৃত্যু তিতাস তাকওয়া ফাউন্ডেশনের সভাপতি শাহজালাল, সম্পাদক ফারুক ও সাংগঠনিক সজীব থানায় সাধারণ ডায়েরি বা মামলা গ্রহণ করেনি মাগুরায় ১৭ জন নতুন করোনা রোগী শনাক্ত! জেলা শহরে ও মহম্মদপুরে লকডাউন ঘোষনা উত্তরা আধুনিক মেডিকেলে ৪র্থ শ্রেণীর কর্মচারিদের ইনজেকটিং ড্রাগ্সের রমরমা ব্যবসা স্বাস্থ্যবিধি মেনে কুবিতে সশরীরে পরীক্ষা শুরু খুটাখালীতে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু রংপুরে ঘাঘট নদীতে দুই ভাইবোনের মৃত্যু বাঁচতে চায় কাজল রেখা, কিন্তু পরিবারের সাধ্য নেই

সোনারগাঁয়ে রপ্তানিযোগ্য পন্য ভর্তি একটি কাভার্টভ্যান উদ্ধার

আকরাম হোসেন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মেঘনা এলাকার সান ফেব্রিকস নামের একটি কোম্পানির ভেতর থেকে পরিত্যক্ত অবস্থায় একটি রপ্তানিযোগ্য পন্য ভর্তি কাভার্টভ্যান উদ্ধার করেছে পুলিশ। ঢাকা মেট্রো ট-১১৬২৪৯ নাম্বারের উদ্ধারকৃত কাভার্টভ্যানটি মঙ্গলবার দুপুরে থানায় নিয়ে যায় পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে মেঘনা শিল্প নগরীর ঝাউচর এলাকার সান ফেব্রিকস নামের একটি কোম্পানির ভেতরে একটি গোডাউনে নেওয়ার সময় গাড়িটি বালুর মধ্যে আটকে যায়। পরে স্থানীয়রা অবৈধ মাল আছে সন্দেহে পুলিশকে খবর দিলে, কার্ভাটভ্যানের চালক ও হেলপার পালিয়ে যায়।

কাভার্টভ্যানটির মালিক মো: হারুন আর রশিদ মঙ্গলবার দুপুরবেলা সাংবাদিকদের সাথে বলেন, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে রপ্তানিযোগ্য পন্য নিয়ে সিলগালা করে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। এখানে গাড়ি কেন আসলো আমি জানি না।

সান ফেব্রিকস কোম্পানির সিকিউরিটি ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, দু’তিন দিন আগে ঝাউচর গ্রামের জসিমউদ্দিন বাবু ও ছয়হিস্যা গ্রামের লিটন আমাদের পরিত্যক্ত একটি গোডাউন ভাড়া নেওয়ার কথা বলে যায় এখানে কিছু মালামাল রাখবে বলে জানায়। সোমবার রাতে জসিমউদ্দিন বাবু ও লিটন গাড়ি নিয়ে এসে জোরপূর্বক ফ্যাক্টুরির ভেতরে গারি ঢুকিয়ে দেয়। বাধা দিলেও কথা শুনেনি। গাড়িটি বালুর মধ্যে আটকে গেলে তারা পালিয়ে যায়। বিষয়টি মালিক পক্ষের লোকজনের সঙ্গে আলোচনা করে পুলিশকে খবর দেওয়া হয়েছে।

সান ফেব্রিকসের ম্যানেজার দাউদ মিয়া জানান, কোম্পানির পক্ষ থেকে গোডাউন ভাড়া দেওয়া হয়নি। জসিমউদ্দিন বাবু ও লিটন গাড়ি এনে কোম্পানির ভেতরে ঢুকিয়ে দেবে আমাদের লোকজন বুঝতে পারেনি। তবে গাড়িটি বালুর মধ্যে আটকে গেলে ৭-৮জন লেবারসহ চালক হেলপার, বাবু ও লিটন পালিয়ে যায়। পরে পুলিশকে জানানো হয়েছে।

জসিমউদ্দিন বাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ছয়হিস্যা গ্রামের আক্তারের ছেলে লিটনের জন্য একটি গোডাউন ভাড়া করতে ওই কোম্পানিতে গিয়েছিলাম। কোম্পানির সঙ্গে ভাড়া নিয়ে কথা হয়েছে ও ১০ হাজার টাকা অগ্রিম দেয়া হয়েছে। এর পর কোন কিছুর সঙ্গে আমি জড়িত না।

অভিযুক্ত লিটন বলেন, আমার দুই বন্ধুর জন্য একটি গোডাউন ভাড়া করে দিয়েছি বিভিন্ন কোম্পানির জুট মাল এখানে বাছাই করার জন্য। এর বাহিরে আমি কিছু জানিনা। এই ঘটনাকে কেন্দ্র করে একটি প্রভাবশালী মহল জসিমউদ্দিন বাবু ও আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, একটি কোম্পানির ভেতর থেকে রপ্তানিযোগ্য পন্যসহ সিলগালা করা একটি কাভার্টভ্যান উদ্ধার করা হয়েছে। কাভার্টভ্যানের ভিতর থাকা রপ্তানিযোগ্য পন্যের। মালিককে খবর দেওয়া হয়েছে। পরে বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com