1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুনি উগ্রবাদী ইসরায়ীলী রাষ্টীয় সন্ত্রাসের বিরুদ্ধে মীরসরাইয়ে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের যৌথ মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

খুনি উগ্রবাদী ইসরায়ীলী রাষ্টীয় সন্ত্রাসের বিরুদ্ধে মীরসরাইয়ে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের যৌথ মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১৪৬ বার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা:
ধর্মরাষ্ট্রের নামে চরম অধর্ম উগ্রবাদী ইহুদীবাদী হিংস্র পাশবিক অবৈধ ইসরায়ীলী স্বৈরদস্যুতন্ত্রের রাষ্ট্রীয় সন্ত্রাসের প্রতিবাদে ও পবিত্র আল আকসা মসজিদ উদ্ধারের দাবীতে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন, বাংলাদেশ, মীরসরাই উপজেলা শাখার যৌথ উদ্যোগে শুক্রবার সকাল সাড়ে ১১টায় মীরসরাই কোর্ট রোড প্রাঙ্গনে শান্তিপূর্ণ মানববন্ধন অনুষ্ঠিত হবে।

উক্ত মানববন্ধনে বিশ্ব সুন্নী আন্দোলন মীরসরাই উপজেলার আহ্বায়ক রেজাউল করিম সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাওলানা সিরাজ মিয়াজী, আব্দুর রহমান সুমন, নাসির উদ্দীন, সাইদুল ইসলাম সজিব, মাওলানা আব্দুল আওয়াল, রেকসানা আক্তার, হানিফ মিয়া, শরীফুল আলম, সাইফুর রহমান আজাদ, নাসির উদ্দীন, আনোয়ার হোসেন, আক্তারুজ্জামান, নিজানুর রহমান, মোস্তফা আলী প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, দুনিয়ার সর্বত্র ধর্মরাষ্ট্রের নামে চরম অধর্ম উগ্রবাদী ইহুদীবাদী হিংস্র পাশবিক অবৈধ ইসরায়ীলী স্বৈরদস্যুতন্ত্রের রাষ্ট্রীয় সন্ত্রাসের বিশ্ব মানবতা ঐক্যবদ্ধ হতে হবে।
নেতৃবৃন্দ বলেন, পাশবিক নৃশংসতা হত্যা ও দৃষ্টতার বিরুদ্ধে কেবল প্রতিবাদ মিছিল ও নিন্দা জানানোই যথেষ্ট নয়, সত্য ও মানবতা বিরোধী খুনি অপশক্তি বিরুদ্ধে সত্যপ্রিয় সকল মানুষকে কার্যকর ভূমিকা পালনে এগিয়ে আসতে হবে।
নেতৃবৃন্দ বলেন, দুনিয়াব্যাপী সিরিয়া- ইরাক- লিবিয়া- ইন্ডিয়া এবং আরাকানসহ বিভিন্ন জায়গায় ধর্ম-জাতি-গোত্র বিভিন্ন ছদ্মবেশে মানবতার শত্রু অধর্ম হিংস্র উগ্রবাদ সাম্প্রতিক গোষ্ঠি ভয়াবহ হত্যাকান্ড ও ধ্বংসযজ্ঞ চালিয়ে যাচ্ছে।
সত্য-ন্যায়-মানবতা-স্বাধীনতা-নিরাপত্তা-অধিকার ও বিবেকের ধারক শান্তিকামী সকল মানুষের ঐক্যবদ্ধ ও সংগঠিত উদয় উত্থানের আহ্বান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, সর্বজনীন মানবতার রাষ্ট্র ও মুক্ত মানবতার অখণ্ড বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত প্রতিষ্ঠা করার মাধ্যমেই সকল মানবতা বিধ্বংসী অপশক্তির কবল থেকে সমগ্র মানবমন্ডলীর উদ্ধার ও মুক্তি সম্ভব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম