1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চার দিনের রিমান্ডে জুনায়েদ বাবুনগরীর পিএস এনামুল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

চার দিনের রিমান্ডে জুনায়েদ বাবুনগরীর পিএস এনামুল

কে এম ইউসুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৪৩ বার

হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির আমির ও বর্তমান কমিটির আহ্বায়ক আল্লামা জুনায়েদ বাবুনগরীর ব্যক্তিগত সহকারি ইনামুল হাসান ফারুকীকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শুক্রবার রাতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৭ এর একট দল হাটহাজারীর ফতেয়াবাদ থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ইনামুল হাসান ফারুকী বাবুনগরীর পক্ষ হয়ে হেফাজতের যাবতীয় বিবৃতি ও প্রেস বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠাতেন। সদ্য বিলুপ্ত কমিটিতে তিনি হাটহাজারী উপজেলা হেফাজতের প্রচার সম্পাদকের দায়িত্বে ছিলেন।

ফারুকীর গ্রামের বাড়ি নোয়াখালী জেলায়, তিনি হাটহাজারী মাদরাসায় পড়াশোনার পাশাপাশি আল্লামা জুনায়েদ বাবুনগরীর খাদেম হিসেবে ছিলেন।
তিনি হেফাজতের সাবেক আমির মরহুম আল্লামা শাহ আহমদ শফীকে হত্যার’ অভিযোগে করা মামলার আসামিও। এ ছাড়া তার বিরুদ্ধে হাটহাজারী থানা ভবন, ভূমি অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় করা আরেকটি মামলা রয়েছে।

র‍্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মশিউর রহমান বলেন- হাটহাজারীতে সহিংসতার ঘটনায় বাবুনগরীর প্রেসসচিবকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে শনিবার দুপুরে হাটহাজারী থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হলে আদালতের মাধ্যমে ৪ দিনের পুলিশি রিমান্ডে এনেছে হাটহাজারী থানা পুলিশ।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে ঘিরে ঢাকার বায়তুল মোকাররমে মুসল্লিদের সঙ্গে সংঘর্ষের জেরে চট্টগ্রামের হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষ হয় গত ২৬ মার্চ। পুলিশের গুলিতে হাটহাজারীতে চারজন নিহত হন। এতে বিক্ষুব্ধ মাদ্রাসার ছাত্ররা হাটহাজারী থানা ভবন, ভূমি অফিস ও ডাকবাংলাতে ভাঙচুর অগ্নিসংযোগ করে।

এ ঘটনায় হাটহাজারী থানায় সাড়ে চার হাজার জনকে আসামি করে ১০টি মামলা করে পুলিশ। এতে জুনায়েদ বাবুনগরীসহ ১৪৮ জনের নাম উল্লেখ করা হয়। ১০ মামলায় এ পর্যন্ত ৭৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ এবং স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ছয়জন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম