1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুককে স্বপদে বহাল রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুককে স্বপদে বহাল রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ

লাভলু শেখ স্টাফ রিপোর্টার লালমনিরহাট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৯৬ বার

লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসকে স্বপদে বহাল রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ উপজেলা-০১ শাখা। মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মমতাজ বেগম স্বাক্ষরিত এক পত্রে এ কথা উল্লেখ করা হয়েছে। যার স্মারক নং-৪৬,২৭,০৩,২০২০-৩৭৭, তারিখ ০১/০৬/২০২১ ইং। যার অনুলিপি রংপুর বিভাগীয় কমিশনারসহ সরকারের বিভিন্ন দপ্তরে প্রেরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসকে সাময়িক বরখাস্ত স্থগিত করে স্বপদে বহাল রাখার খবরে এলাকায় চলছে আনন্দের বন্যা। খবর পেয়ে তার কর্মী সমর্থকরা বিকাল থেকে বাসায় ভীড় জমাচ্ছেন। নেতার পক্ষে হাই কোর্টের নির্দেশ আসায়, অনেকেই আনন্দে মিষ্টি বিতরন করেছে।

জানাগেছে, স্থানীয় সরকার বিভাগে গত ৩০ নভেম্বর ২০২০ তারিখে ১৪৮ নং স্মারকের মাধ্যমে লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।
ফারুক ইমরুল কায়েস এ বরখাস্ত আদেশের বিরুদ্ধে মাননীয় হাইকোর্ট বিভাগে একটি রিট পিটিশন করেন। রিট পিটিশন নং-১৬৮৭/২০২০। হাইকোর্ট বিভাগ গত ২২ ডিসেম্বর তার সাময়িক বরখাস্ত আদেশকে স্থগিত করে আদেশ প্রদান করেন।

এদিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসের বহিস্কার স্থগিতাদেশের বিরুদ্ধে সিভিল পিটিশন ফর লিভ টু আপিল করে৷ আপিল নং-১০/২০২১ ও ২৬৪/২০২১ ইং। এ আপিলের বিরুদ্ধে আদালত গত ২৫ ফেব্রুয়ারী তার স্থগিতাদেশটি বহাল রেখে রায় প্রদান করেন।

এদিকে আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান (সাময়িক বহিস্কার) ফারুক ইমরুল কায়েস তার স্বপদে বহাল রাখার বিষয়ে স্থানীয় সরকার বিভাগের বিজ্ঞ প্যানেল আইনজীবীর মাধ্যমে তিনি মতামত প্রদান করেন। মহামান্য হাইকোর্ট বিভাগে দায়েরকৃত রিট পিটিশন নং-১৬৮৭/২০২০ এর আদেশ এবং স্থানীয় সরকার বিভাগের বিজ্ঞ প্যানেল আইনজীবীর মতামত অনুযায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যানকে স্বপদে বহাল থাকার বিষয়ে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম