1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
৬ বছরের শিশু ধর্ষনের ঘটনায় থানায় মামলা ধর্ষক আটক - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

৬ বছরের শিশু ধর্ষনের ঘটনায় থানায় মামলা ধর্ষক আটক

নইন আবু নাঈম বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১২৭ বার

বাগেরহাটের ফকিরহাটে ৬ বছরের এক শিশু ধর্ষিত হয়েছে। ২রা জুন বুধবার সকালে উপজেলার পিলজংগ গ্রামে ধর্ষণের ঘটনাটি ঘটে। প্রাথমিক বিদ্যালয়ের ১ম শেনীর ছাত্রী ওই শিশু ধর্ষণের ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়ের (মামলা নং -০৩, ০২/০৬/২০২১ইং) করেছে।

মামলা সুত্রে প্রকাশ, ফকিরহাটের পিলজংগ গ্রামে এদিন সকাল সাড়ে আটটার দিকে শিশুটি তার দাদার সাথে বাড়ীর পাশে অবস্থিত পানের বরজে যায়।কিছুক্ষণ বাদে সে একা একা বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথি মধ্যে মিন্টু শেখ (৬০) নামের এক বৃদ্ধ পানি খাওয়ানোর কথা বলে শিশুটিকে ওই এলাকার পবিত্র দাশ ওরফে ধুনার বাশ বাগানে নিয়ে ধর্ষনে লিপ্ত হয়।এ সময় শিশুটির আর্তচিৎকার মিরাজুল শেখ নামের এক ব্যক্তি ছুটে আসলে আসামী মিন্টু দৌড়ে পালায়।এরপর শিশুটি বাড়ী ফিরে সব ঘটনা তার মাকে বলার এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়ে।

ভুক্তভোগীর পরিবার সুত্র জানিয়েছে, শিশুটি এখন খুলনা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।
গতকাল গভীর রাতে ফকিরহাট মডেল থানার ওসি তদন্ত আলিমুজ্জামান এর নেতৃত্বে এস আই সেলিম খুলনার দাকোপ থেকে আসামিকে আটক করতে সক্ষম হই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম