1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাবিন্দগঞ্জে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

গাবিন্দগঞ্জে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৭৪ বার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সরফরাজ মন্ডল (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সরফরাজ মন্ডল উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের বিলভর্তি গ্রামের বাসিন্দা।

রোববার (১৮ জুলাই) দুপুরে উপজেলার কৃষ্ণপুর ছয়ঘড়িয়া গ্রামের পরিত্যক্ত একটি বাড়ির থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
এলাকাবাসী জানান, সরফরাজ মন্ডল শনিবার (১৭ জুলাই) বিকালে স্থানীয় দাঁড়িদহ হাটে যান। রাতে তিনি আর বাড়ি ফেরেননি। সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজির পরেও তাঁর সন্ধান পায়নি স্বজনরা। আজ দুপুরে পাশের কৃষ্ণপুর ছয়ঘরিয়া গ্রামের পরিত্যক্ত একটি বাড়িতে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্ল্যাহ আল মামুন জানান, কৃষ্ণপুর ছয়ঘরিয়া গ্রামের পরিত্যক্ত একটি বাড়িতে ওই ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে দুপুরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের মুখে রক্তের দাগ ছিল বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম