1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পুলিশ কর্মকর্তার ফেসবুক আইডি নকল করে প্রতারণা, যুবক গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

পুলিশ কর্মকর্তার ফেসবুক আইডি নকল করে প্রতারণা, যুবক গ্রেফতার

লোহাগাড়া প্রতিনিধি চট্টগ্রাম:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১১৮ বার

গ্রেফতার নোমান ভোলা জেলার এ্যাডিশনাল এসপি আবুল কালাম আজাদের ব্যক্তিগত ফেসবুক একাউন্ট নকল করে লোকজনের সঙ্গে প্রতারণার অভিযোগে নোমান নামে এক যুবককে গ্রেফতার করেছে লোহাগাড়া থানা পুলিশ।

এ অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে চট্টগ্রামের লোহাগাড়া থানায় মামলার পর গত রাতে গ্রেফতার করা হয় তাকে। আজ বুধবার (২৮শে জুলাই) গণমাধ্যমকে এই তথ্য জানান লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাকের হোসেন মাহমুদ।

নোমান চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের চাকফিরানী দুর্লভের পাড়ার আবদুল কুদ্দুসের পুত্র।

পুলিশ জানান, গ্রেফতার নোমান দীর্ঘদিন ধরে পুলিশ সুপারের ফেসবুক থেকে ছবি ডাউনলোড করে একইরকম আরেকটি ফেসবুক আইডি খুলে চালিয়ে আসছিল৷ ওই আইডি থেকে চাকরি দেওয়ার নাম করে আর্থিক সুবিধা আদায় করে আসছিল। গত ১৯শে জুলাই ওই আইডি থেকে এসএসসি অথবা এইচএসসি পাশ ১৮ বছর বয়সী একজন কম্পিউটার অপারেটর নিয়োগ দেওয়া মর্মে পোস্ট দেওয়া হয়। ওই পোস্ট দেখে চট্টগ্রামে লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের রুদ্র পাড়ার অপু রুদ্রের পুত্র অসীম রুদ্র ওই ফেসবুক আইডিতে মেসেঞ্জারে অডিও কল দিলে গ্রেফতার নোমান নিজেকে ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার পরিচয় দেয়। তার ফাঁদে পড়ে রুদ্র বিকাশে ৫ হাজার টাকা পাঠিয়ে দেয় তাকে। আরও বেশি টাকা পাঠাতে বল্লে সন্দেহ হয় অসীম রুদ্রের। বিষয়টি সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু কে জানালে তিনি ভোলা জেলার এ্যাডিশনাল এসপির সাথে কথা বলে নিশ্চিত হন এই নামে তাদের কোন ফেসবুক আইডি নেই।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাকের হোসেন মাহমুদ জানান, গতরাতে তাকে লোহাগাড়া উপজেলার চুনতি থেকে আটক করা হয়। এই সময় তার কাছ থেকে মোবাইল একাধিক সিমকার্ড জব্দ করা হয়। বুধবার তাকে চট্টগ্রাম আদালতে চৌপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম