1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী গ্রেফতার -২ জন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী গ্রেফতার -২ জন

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার, লালমনিরহাট
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ২৫০ বার

লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি এলাকার তেঁতুলতলায় প্রেমিকের ডাকে সারা দিয়ে ঘুরতে গিয়ে এক তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ২জনকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা গেছে,লালমনিরহাট সদরের কুলাঘাট ইউনিয়নের চর খাটামারির তছির (ছদ্মনাম) এর ১৮বছর বয়সি নাতনির সাথে বড়বাড়ি ইউনিয়নের পশ্চিম শিবরাম গ্রামের আব্দুল খালেকের ছেলে আতিকুর রহমান (২২) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

গত ২৬ জুলাই ওই তরুণীকে আতিকুর বড়বাড়ি ইউনিয়নের তেঁতুলতলা নয়া দিঘী এলাকায় বেড়াতে নিয়ে গিয়ে সুযোগ বুঝে পাট ক্ষেতে প্রেমিক তরুণীকে ধর্ষণ করে। তারপর পাশের ডলি নামের একজনের বাড়িতে রেখে দেয়। পরে একই এলাকার শামসুলের ছেলে হামিদুর (৩৫), মোতালেবের ছেলে একরাস (২৯) ও মনছার কসাইয়ের ছেলে জসিম (২৩) সহ আরও ২জনকে ইশারা দেন আতিকুর।
আতিকুর সেই তরুণীকে ডলির বাড়ি থেকে বাহির করে ফাঁকা জায়গায় নিয়ে যায়। আতিকুরের ইশারা মতো বাকি তরুণরা সেই তরুণীকে পাশের আর এক পাট ক্ষেতে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। সেখানে তরুণীকে রেখে প্রেমিক আতিকুর পালিয়ে যায়।

গণধর্ষণের পর বাকি তরুণরা সেই তরুণীকে বড়বাড়ি শিমুল তলার দিকে নিয়ে আসতে থাকে। পরে এলাকাবাসীর সন্দেহ হলে তাদের আটক করার চেষ্টা করে। তখন তরুণীকে রেখে সবাই পালিয়ে যায়, এলাকাবাসী ৯৯৯ ফোন দিলে লালমনিরহাট সদর থানার পুলিশ ঘটনা স্থানে গিয়ে তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
এদিকে ওই তরুণীর মা বাদি হয়ে লালমনিরহাট সদর থানায় একটি মামলা করে।

লালমনিরহাট সদর থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম জানান, ৯৯৯ এ ফোন পাওয়ার পর ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ৩ নম্বর আসামি একরাস ও ৪নম্বর আসামি জসিমকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম