1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাট জেলায় শ্রেষ্ট এস আই নুর আলম সরকার পূরস্কৃত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

লালমনিরহাট জেলায় শ্রেষ্ট এস আই নুর আলম সরকার পূরস্কৃত

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার লালমনিরহাট
  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৮৪ বার

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা বেগম জুন/২০২১ খ্রিঃ মাসের পারফরমেন্সের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে সার্বিক মূল্যায়নে লালমনিরহাট সদর থানায় কর্মরত এসআই মোঃ নুর আলম সরকার কে শ্রেষ্ঠ এসআই হিসাবে গত ১৫ জুলাই বৃহস্পতিবার বিকেলে সম্মাননা স্মারক/পুরস্কৃার প্রদান করেন।

জানা গেছে, এস আই মোঃ নুর আলম সরকার লালমনিরহাটের হাতীবান্ধা থানায় যোগদানের পর থেকে তিনি মাদকের উপর কঠোর অবস্হান নেন। হাতীবান্ধা থানায় থাকাকালীন মাদক ও মাদক পাচারকারীদের গ্রেফতার মাদক দ্রব্য আটক করে শতাধিক মামলা করেছেন। গত বছর তিনি লালমনিরহাট সদর থানায় যোগদানের পর লালমনিরহাট পুলিশ সুপার ও সদর থানার ওসি শাহাআলম এর দিক নিদেশনায় লালমনিরহাটের মাদকের আস্তানা গুলোতে বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক ও মাদক পাচারকারীদের আটক এবং মাদক মামলা দিয়ে বেশ প্রশংসিত হয়েছেন। অপরদিকে লালমনিরহাট পুলিশ সুপার তার কার্মকান্ড পর্যালোচনা করে তাকে শ্রেষ্ঠ এস আই হিসেবে পুরস্কৃত করেছেন। এস আই মোঃ নুর আলম সরকার জানান, তার কর্মকান্ডের মর্যাদা পাওয়ায় সন্তষ্ট হয়েছেন। তিনি এ জন্য সকলকেই ধন্যবাদ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম