1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাবিন্দগঞ্জে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Установить порты и провайдеры হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন 

গাবিন্দগঞ্জে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৭৯ বার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সরফরাজ মন্ডল (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সরফরাজ মন্ডল উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের বিলভর্তি গ্রামের বাসিন্দা।

রোববার (১৮ জুলাই) দুপুরে উপজেলার কৃষ্ণপুর ছয়ঘড়িয়া গ্রামের পরিত্যক্ত একটি বাড়ির থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
এলাকাবাসী জানান, সরফরাজ মন্ডল শনিবার (১৭ জুলাই) বিকালে স্থানীয় দাঁড়িদহ হাটে যান। রাতে তিনি আর বাড়ি ফেরেননি। সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজির পরেও তাঁর সন্ধান পায়নি স্বজনরা। আজ দুপুরে পাশের কৃষ্ণপুর ছয়ঘরিয়া গ্রামের পরিত্যক্ত একটি বাড়িতে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্ল্যাহ আল মামুন জানান, কৃষ্ণপুর ছয়ঘরিয়া গ্রামের পরিত্যক্ত একটি বাড়িতে ওই ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে দুপুরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের মুখে রক্তের দাগ ছিল বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম